এই তরুণ তুর্কিকে না খেলানোর ফল ভুগল ভারত! টানা হারল দ্বিতীয় ম্যাচ 1

রবিবার, পাঁচ ম্যাচের টি ২০ সিরিজে কটকে মুখোমুখি হয় ভারত (India) ও দক্ষিণ আফ্রিকা (South Africa) (IND vs SA)। আর প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচেও হারতে হল ঋষভ পন্থের (Rishabh Pant) নেতৃত্বাধীন ভারতীয় দলকে। প্রথম ম্যাচে ৭ উইকেটে জয়ী দক্ষিণ আফ্রিকা দল দ্বিতীয় ম্যাচে ভারতকে ৪ উইকেটে হারিয়েছে। এই জয়ে সফরকারী দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল। ভারত এ দিন প্রথমে ব্যাট করে তেম্বা বাভুমার দলকে ১৪৯ রানের টার্গেট দেয় যা ১৮.২ ওভারে ৬ উইকেট হারিয়ে দক্ষিণ আফ্রিকা তুলে নেয়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজে টানা দ্বিতীয় পরাজয় হজম করল ভারত। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে দক্ষিণ আফ্রিকা এখন ভারতের বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে আছে। এই বিব্রতকর পরাজয়ের জন্য দায়ী করা হচ্ছে টিম ইন্ডিয়ার দুর্বল দল নির্বাচনকে।

প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি উমরান মালিক, ১৫০ কিমি গতিতে একটানা বোলিংয়ে দক্ষ

এই তরুণ তুর্কিকে না খেলানোর ফল ভুগল ভারত! টানা হারল দ্বিতীয় ম্যাচ 2

ভারতের দ্রুততম বোলার উমরান মালিককে (Umran Malik) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের একাদশে সুযোগ দেওয়া হয়নি, যা ছিল খুবই ভুল এবং আশ্চর্যজনক সিদ্ধান্ত। উমরান মালিককে সুযোগ না দিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্ট মাঠে নামিয়েছে ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), আভেশ খান (Avesh Khan) এবং হর্ষাল প্যাটেলদের (Harshal Patel)। সিরিজ শুরুর আগে বলা হচ্ছিল যে উমরান মালিককে টিম ইন্ডিয়ার একাদশে অন্তর্ভুক্ত করা যেতে পারে, কিন্তু ভারতীয় টিম ম্যানেজমেন্ট ভুবনেশ্বর কুমার, আভেশ খান এবং হর্ষাল প্যাটেলের উপর আস্থা প্রকাশ করেছে। উমরান মালিকের কথা বলতে গেলে, তিনি ঘণ্টায় ১৫০ কিলোমিটার গতিতে একটানা বোলিং করতে পারদর্শী।

আইপিএল ২০২২-এ ২২ উইকেট

এই তরুণ তুর্কিকে না খেলানোর ফল ভুগল ভারত! টানা হারল দ্বিতীয় ম্যাচ 3

উমরান মালিক সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) হয়ে আইপিএল ২০২২ (IPL 2022) এর ১৪ ম্যাচে ২২ উইকেট নিয়েছিলেন। এ সময় তিনি একবার চার ও একবার পাঁচ উইকেট নেওয়ার কীর্তিও অর্জন করেন। আইপিএলের ১৫ তম আসরে তার দুর্ধর্ষ বোলিং দেখে সবাই তাকে প্রথকম একাদশে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছিল ক্রিকেট মহল, কিন্তু উমরান যখন সুযোগ পাননি, তখন ভক্তরা হতাশ হয়ে পড়েন।

Leave a comment

Your email address will not be published.