অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটদের জন্য প্রধানমন্ত্রী এই প্রকল্পে হাত বাড়াল বিসিসিআই ও ভারতীয় দল 1

শনিবার ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চিয়ার ফর ইন্ডিয়া প্রচারে যোগ দিয়েছে। বিসিসিআই ভিডিওটি ভাগ করে নিয়ে টোকিও অলিম্পিকে যাওয়া অ্যাথলিটদের শুভেচ্ছা জানিয়েছে। টোকিও অলিম্পিক ২৩ জুলাই থেকে শুরু হচ্ছে এবং ৮ আগস্ট পর্যন্ত চলবে। ভারতের ক্রীড়াবিদদের প্রথম দলটি ১৭ জুলাই টোকিওর উদ্দেশ্যে রওনা হবে। শুক্রবার প্রধানমন্ত্রী মোদী খেলোয়াড়দের প্রস্তুতিও নিয়েছিলেন। তিনি টুইট করে জানিয়েছিলেন যে ১৩ জুলাই তিনি দেশবাসীর পক্ষ থেকে খেলোয়াড়দের সাথে সাক্ষাত করবেন।

BCCI To Donate INR 10 Crore For Tokyo Olympics-bound Athletes' Preparations

শনিবার বিসিসিআই তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওতে, ভারতীয় ক্রিকেট দলের পুরুষ ও মহিলা সদস্যরা ভারতের পক্ষ থেকে টোকিও অলিম্পিকে যাওয়া ক্রীড়াবিদদের উত্সাহিত করেছিলেন। বিসিসিআইয়ের ভাগ করা ভিডিওতে বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্ক রাহানে, মিতালি রাজ, হরমনপ্রীত কৌর, হারলিন দেওল এবং জেমিমা রডরিগস তাদের শুভেচ্ছার প্রশংসা করেছেন। এই ভিডিওটি শেয়ার করার সময়, বিসিসিআই ক্যাপশনে লিখেছিল, “টোকিওতে আসা ভারতীয় ক্রীড়াবিদদের পুরোপুরি সমর্থন করার জন্য বিসিসিআই গৌরবজনকভাবে ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রচারে জড়িত। ক্রীড়াবিদরা কঠোর পরিশ্রম করেছে এবং যেতে আগ্রহী। আসুন একসাথে যোগদান করি।”

ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন (আইওএ) ইতিমধ্যে নিশ্চিত করেছে যে আসন্ন টোকিও অলিম্পিকে বক্সার মেরি কম এবং পুরুষ হকি দলের অধিনায়ক মনপ্রীত সিংহ ভারতীয় দলটির পতাকাবাহক হবেন। সমাপনী অনুষ্ঠানে পতাকাবাহক হবেন কুস্তিগীর বজরঙ্গ পুনিয়া। আইও প্রেসিডেন্ট নরিন্দর বাত্রাও নিশ্চিত করেছেন যে টোকিও অলিম্পিকে অংশ নেওয়া দলটিতে ১২৬ অ্যাথলিট এবং ৭৫ জন কর্মকর্তা থাকবেন। মোদী বহু আগেই তাদের অলিম্পিক গেমসের জন্য যোগ্য ভারতীয় খেলোয়াড়দের সংগ্রামের প্রশংসা করেছিলেন। তিনি সকল দেশবাসীকে আর কোনও চাপ না দিয়ে এই খেলোয়াড়দের সমর্থন করার জন্য আবেদন জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *