ভারতীয় দল থেকে বিতাড়িত হওয়া এই খেলোয়াড়রা পেতে চলেছেন শ্রীলঙ্কা সফরে সুযোগ 1

রবিবার বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, ভারতীয় দল জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে আসবে। এই সফরে টিম ইন্ডিয়া তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি টোয়েন্টি সিরিজ খেলবে। তবে বিরাট কোহলি, রোহিত শর্মার মতো খেলোয়াড় যারা ইংল্যান্ড সফরে গেছেন তারা এই সিরিজের অংশ নিতে পারবেন না এবং তরুণ তারকা সমেত দল শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেবে। এমন পরিস্থিতিতে, আইপিএল ২০২১ এবং ঘরোয়া ক্রিকেটের পারফর্মেন্সের ভিত্তিতে কিছু খেলোয়াড় এই দলে জায়গা পেতে পারেন বলে ধারণা করা হচ্ছে। পৃথ্বী শ, সঞ্জু স্যামসন, দীপক চাহারের মতো খেলোয়াড়রা এই সফরে নির্বাচকদের চেষ্টা করতে পারেন।

IND vs NZ: Sanju Samson replaces injured Shikhar Dhawan in T20Is, Prithvi  Shaw called for ODI series

ইএসপিয়ান ক্রিকইনফো এর সংবাদের মতে, পৃথ্বী শ, সঞ্জু স্যামসন, দীপক চাহার, রাহুল চাহারের মতো খেলোয়াড়রা শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজে সুযোগ পেতে পারেন। একই সঙ্গে, রাজস্থান রয়্যালসের হয়ে এই বছর দুর্দান্ত বোলিং করা জয়দেব উনাদকাটকেও দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। একই সঙ্গে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ড সফরের ফাইনালের জন্য দলে অন্তর্ভুক্ত না হওয়া শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল এই সিরিজে নিজের শক্তি প্রদর্শন করতে পারেন। ইংল্যান্ড সিরিজে ফিটনেস পরীক্ষায় পাস করতে ব্যর্থ বরুণ চক্রবর্তী এবং রাহুল তেওয়াতিয়াও নির্বাচকদের চেষ্টা করতে পারেন।

varun chakravarthy rahul tewatia fitness test: Ind Vs Eng T20; Varun  Chakravarthy Rahul Tewatia Failed In Yo-Yo Test; टीम इंडिया को झटका, T20  टीम में शामिल वरुण चक्रवर्ती और राहुल तेवतिया यो-यो

কিছুদিন ধরে একটানা দলের বাইরে থাকা ও কুলদীপ যাদবকেও শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজে সুযোগ দেওয়া যেতে পারে। এটাও সম্ভব যে চাহাল ও কুলদীপের জুটি আবারও একসাথে মাঠে নামতে দেখা যায়। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলে থাকা রাহুল চাহারও আইপিএল ২০২১ তে তাঁর বোলিংয়ের দ্বারা প্রবলভাবে প্রভাবিত ছিলেন, তাই তিনিও স্পিন বোলারদের দলে অন্তর্ভুক্ত ছিলেন। বিরাট কোহলির অধিনায়কত্বের অধীনে দলটি ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের ফাইনাল খেলতে আগামী ২ জুন ব্রিটেনের উদ্দেশ্যে রওনা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *