আইপিএলকে ভয় পেল পাকিস্তান ক্রিকেট বোর্ড, এই তারিখ থেকে পুনরায় শুরু হবে পাকিস্তান সুপার লিগ 1

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ২০২১ কোভিড ১৯ মহামারীর ক্রমবর্ধমান মামলার কারণে মাঝপথে স্থগিত হতে হয়েছিল। পিএসএলের চলতি মরসুমে, কোভিড ১৯ টেস্টে খেলোয়াড় এবং সহায়তা কর্মীদের কাছ থেকে প্রায় সাতজনকে ইতিবাচক দেখা গিয়েছে, এরপরে খেলোয়াড়দের সুরক্ষার কারণে টুর্নামেন্টটি মাঝপথে স্থগিত করা হয়েছিল। ধারণা করা হয়েছিল যে বাকি ম্যাচগুলি মে মাসে অনুষ্ঠিত হবে, তবে এখন খবর আসছে যে পিএসএলের বাকি ম্যাচগুলি এখন জুনে অনুষ্ঠিত হবে।

PSL 2021: Complete squads, line-ups for Pakistan Super League teams | - GeoSuper.tv

বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের মধ্যে ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয় এবং আড়াই মাসের মধ্যে করাচিতে টুর্নামেন্টের পুনরায় শুরু হওয়ার বিষয়ে সব পক্ষই ইতিবাচক প্রকাশ করে। পিসিবি তার করোনার ভাইরাস প্রোটোকলটি পুনর্নির্মাণেও কাজ করছে যা গত সপ্তাহে স্থগিত ছিল।

PSL 2021: Schedule, start date for Pakistan Super League 2021 | - GeoSuper.tv

এই বিষয়ে একটি কমিটি গঠন করা হয়েছিল, যা পিসিবিকে এটি জানতে সাহায্য করেছিল যে কীভাবে সংক্রমণটি জৈব সুরক্ষা বলয়ে ছড়িয়ে পড়ে। কমিটি যাতে  আবার না ঘটে সে জন্য কঠোর সুরক্ষা ব্যবস্থা গ্রহণের পরামর্শ দিয়েছে। ফলে বলাই যায়, আইপিএলকে কার্যত ভয়ই পেল পাকিস্তান ক্রিকেট বোর্ড, কারণ মে মাসের শেষে আইপিএল শেষ হবে, এবং তাঁর জেরে জুন মাসে পাকিস্তান সুপার লিগ শুরু করার ভাবনা বোর্ডের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *