ভারতীয় স্পিনারদের সামলাতে মাটি খুঁড়ে অনুশীলন করছেন নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটসম্যান 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে, এটি এখনও অনেক দেরি, তবে নিউজিল্যান্ডের খেলোয়াড়রা এটির জন্য প্রস্তুতি শুরু করেছেন। নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ডিভন কনওয়ে ভারতীয় স্পিনারদের সাথে ডিল করার জন্য আলাদাভাবে প্রস্তুতি শুরু করেছেন। কনওয়ে পিচে দানাদার মাটি (কিটি লিটার) রাখার অনুশীলন করছে। কিট্টি লিটার বিড়ালের কষ এবং অন্যান্য কিছু জিনিস মিশিয়ে তৈরি করা হয়।

New Zealand's Devon Conway Using Kitty Litter To Prepare For Indian Spinners in World Test Championship Final - Fresh Headline

২৯ বছর বয়সী কনওয়ে ইংল্যান্ডে দ্বিতীয় জুন থেকে অনুষ্ঠিতব্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ২০ সদস্যের নিউজিল্যান্ড দলে জায়গা পেয়েছেন। ১৮ জুন থেকে সাউদাম্পটনে অনুষ্ঠিত ফাইনালের আগে ১৫ সদস্যের একটি দল ঘোষণা করা হবে। কনওয়ে বলেছিলেন যে তিনি বোলারের পায়ের ছাপ শক্ত করে দেওয়া পিচে স্পিন বোলিং অনুশীলনের জন্য উইকেটে দানাদার মাটি ঢেলে দিচ্ছেন। তিনি বলেছিলেন যে এটি কঠোর, তবে ভাল অনুশীলনের সন্ধান করা হচ্ছে। স্পিনারদের মোকাবেলায় একই পদ্ধতিতে কৌশল ও অনুশীলন করা দরকার ছিল।

New Zealand's Devon Conway to debut with 'a point to prove' | Cricket News - Times of India

ইংল্যান্ডে ফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের দলকে ভারতের মুখোমুখি হতে হবে। টিম ইন্ডিয়ার অনেক দুর্দান্ত স্পিনার রয়েছে, যারা ইংল্যান্ড সফরের জন্য দলে অন্তর্ভুক্ত হয়েছেন। রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল এবং ওয়াশিংটন সুন্দরকে ভারতীয় টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই সমস্ত স্পিনারকে দেখে কনওয়ে এভাবে প্রস্তুতি শুরু করেছেন। কনওয়ের প্রচেষ্টা এখন কতটা কার্যকর, তা দুই দলের ম্যাচের পরেই জানা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *