বিরাট-পুজারা-রাহানে নয়, এই ব্যাটসম্যানের দিকে পুরো ফোকাস থাকবে কিউই বোলারদের 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে সাউদাম্পটনে ১৮ থেকে ২২ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। নিউজিল্যান্ডের ক্রিকেট দলের বোলিং কোচ শেন জর্জসেন জানিয়েছেন যে কোন ভারতীয় ব্যাটসম্যান কিউই বোলারদের টার্গেটে থাকবে। মজার বিষয় হল জর্জসেন বিরাট কোহলি, রোহিত শর্মা, অজিঙ্ক রাহানে বা চেতেশ্বর পূজারা নাম রাখেননি। তিনি বলেছিলেন কিউই বোলারদের লক্ষ্য হবেন ঋষভ পন্থ। ঋষভ পন্থ অস্ট্রেলিয়া সফরে দুর্দান্তভাবে ব্যাট করেছিলেন এবং টিম ইন্ডিয়ার ২-১ টেস্ট সিরিজ জয়ের মূল ভূমিকা পালন করেছিলেন।

Team management fine with Rishabh Pant's approach as long as he gets the job done: Rohit Sharma- The New Indian Express

দ্য টেলিগ্রাফের সাথে কথোপকথনের সময় জর্জসেন বলেছিলেন, “ঋষভ পন্থ অত্যন্ত বিপজ্জনক খেলোয়াড় যিনি যে কোনও সময় ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন। আমরা দেখেছি কীভাবে তিনি অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে পারফর্ম করেছিলেন। তিনি খুব ইতিবাচক মানসিকতা নিয়ে খেলতে বেরোন তবে তাকেও বরখাস্ত করার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে, কিউই ব্যাটসম্যানরা ভারতীয় স্পিনারদের বিরুদ্ধে তীব্র অনুশীলন করেছেন।” তিনি বলেছিলেন, “আমাদের বোলারদের তাদের কৌশলে ফোকাস করতে হবে, পন্থের পক্ষে রান করা কঠিন হবে। তিনি দ্রুত খেলেন এবং তাকে থামানো কঠিন হয়ে পড়ে, যা আমাদের যত্ন নিতে হবে।”

ICC World Test Championship: 3 Most Memorable Knocks Of Rishabh Pant

ইংল্যান্ডের বিপক্ষে ৩-১ টেস্ট সিরিজ জিতে সম্প্রতি ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা পেয়েছিল। কিউই দলটি এই ঐতিহাসিক ম্যাচের আগে ইংল্যান্ডের বিপক্ষে দুটি ম্যাচের টেস্ট সিরিজ খেলবে, যা তাদের এখানকার কন্ডিশনে নিজেকে নির্ধারণ করতে একটু বাড়তি সময় দেবে। ভারতের কথা বললে দলটি ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *