চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপে দারুণ শুরু ভারতীয় মহিলা দলের 1

মহিলা বিশ্বকাপে (Womens World Cup) জয় দিয়ে শুরু করেছে ভারত (India)। তাদের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া পাকিস্তানকে (Pakistan) ১০৭ রানে হারিয়েছে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দল ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ২৪৪ রান করে। স্মৃতি মান্ধানা (Smriti Mandhana) ৫২ রান, দীপ্তি শর্মা (Deepti Sharma) ৪০ রান, পূজা ভাস্ত্রকার (Pooja Vastrakar) ৬৭ রান এবং স্নেহ রানা (Sneh Rana) অপরাজিত ৫৩ রান করেন।

টিম ইন্ডিয়া পাকিস্তানকে ১০৭ রানে হারিয়েছে

জবাবে ৪৩ ওভারে ১৩৭ রানে অল আউট হয় পাকিস্তান। পাকিস্তানের হয়ে ৩০ রান করেন সিদরা আমিন (Sidra Amin)। একই সময়ে, রাজেশ্বরী গায়কওয়াড় (Rajeshwari Gaikwad) ভারতের পক্ষে দুর্দান্ত বোলিং করেছেন, ১০ ওভারে ৩১ রান দিয়ে চার উইকেট নিয়েছেন। এছাড়া ঝুলন গোস্বামী (Jhulan Goswami) ও স্নেহ রানা (Sneh Rana) দুটি করে উইকেট নেন। মেঘনা ও দীপ্তি একজন করে খেলোয়াড়কে প্যাভিলিয়নে পাঠান।

পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডেতে টানা ১১তম জয় পেয়েছে ভারত

পরিসংখ্যান নিয়ে কথা বললে, পাকিস্তানের বিরুদ্ধে ওয়ানডেতে টানা ১১তম জয় পেয়েছে ভারত। পাকিস্তানের বিরুদ্ধে ১১টি ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। একই সঙ্গে নারী ওয়ানডে বিশ্বকাপে দুই দলের মধ্যে চারটি ম্যাচ খেলা হয়েছে। চার ম্যাচেই পাকিস্তানকে হারিয়েছে ভারত। সমর্থকরা একটি উচ্চ-ভোল্টেজ ম্যাচের প্রত্যাশা করছিল, কিন্তু ভারতীয় দল এটিকে একতরফা করেছে।

Leave a comment

Your email address will not be published.