এই তারকাসমৃদ্ধ দলের বিরুদ্ধে ইংল্যান্ডে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল, জেনে নিন দিনক্ষণ 1

আগামী ৪ আগস্ট ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের আগে তিন দিনের অনুশীলন ম্যাচে অংশ নেবে টিম ইন্ডিয়া। ডারহামে কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিপক্ষে এই দলটি খেলবে ভারতীয় দল। বিসিসিআইয়ের দেওয়া ২০ দিনের বায়ো বুদবুদ বিরতির পর বৃহস্পতিবার ভারতীয় দল পুনরায় মিলিত হবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের হাতে টিম ইন্ডিয়াকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল এবং তার পর থেকে সব খেলোয়াড়ই ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন।

India vs England 2021: Two Indian cricketers test COVID-19 positive, one still in isolation | Cricket News | Zee News

ডব্লিউটিসি ফাইনালের পরে, বিসিসিআই টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের বায়ো-বুদ্বুদ থেকে ২০ দিনের বিরতি দিয়েছে, তার পরে সমস্ত খেলোয়াড়কে তাদের পরিবারের সাথে ইংল্যান্ডে উপভোগ করতে দেখা গেছে। উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ ইউরোর ফুটবল ম্যাচ উপভোগ করতে এসেছিলেন, প্রধান কোচ রবি শাস্ত্রীও উইম্বলডন ম্যাচগুলি উপভোগ করেছিলেন। কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশ দলের বিপক্ষে তিন দিনের অনুশীলন ম্যাচটি ২০ জুলাই থেকে শুরু হয়ে ২২ জুলাই পর্যন্ত চলবে। এই অনুশীলন ম্যাচের মাধ্যমে ভারতীয় খেলোয়াড়রা তাদের গতি ফিরে পাওয়ার চেষ্টা করবে।

India vs England 2021: ECB give in to BCCI request, warm-up game scheduled ahead of 1st Test | Cricket News | Zee News

ইংল্যান্ডের টেস্ট ক্রিকেটে ভারতীয় দলের রেকর্ডটি বেশ হতাশাব্যঞ্জক। দলকে ২০১৮ সালের সফরে টেস্ট সিরিজে ৪-১ হারের মুখোমুখি হতে হয়েছিল। একই সময়ে, ২০১৪ সালেও সিরিজের ফলাফল একই রকম ছিল এবং ইংলিশ দল ভারতকে ৩-০ ব্যবধানে পরাজিত করেছিল। এমন পরিস্থিতিতে এবার বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া অবশ্যই ইংল্যান্ডকে তার মাটিতে পরাজিত করতে চাইবে। সম্প্রতি, হোম টেস্ট সিরিজে ইংল্যান্ডকে পরাজিত করেছে ভারতীয় দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *