টেস্ট ক্রিকেট থেকে বাদ পড়ায় 'লাল বলের' কাছে এই প্রতিজ্ঞা করলেন টিম ইন্ডিয়ার এই দুর্দান্ত ক্রিকেটার !! 1

ভারতীয় দলের (Indian Team) বাঁ হাতি ফাস্ট বোলার জয়দেব উনাদকাট (Jaydev Unadkat) তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি আবেগময় বার্তা শেয়ার করেছেন। লাল বলের একটি ছবি শেয়ার করে টেস্ট ক্রিকেটে আরেকটি সুযোগ চেয়েছেন তিনি। ৩০ বছর বয়সী জয়দেব উনাদকাট ৪ জানুয়ারী মঙ্গলবার রাতে একটি বিশেষ উপায়ে লাল বলের আবেদন জানিয়ে টুইট করেছিলেন। রেড বলের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “প্রিয় লাল বল, দয়া করে আমাকে আরও একটি সুযোগ দাও। আমি তোমাকে গর্বিত করব, প্রতিজ্ঞা করলাম।” জয়দেব উনাদকাট ২০১০ সালে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে তার অভিষেক টেস্ট ম্যাচ খেলেছিলেন, তারপরে তিনি আর কোনও টেস্ট ম্যাচ খেলেননি।

কোভিডের কারণে দ্বিতীয়বার রঞ্জি ট্রফি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই

সম্প্রতি, করোনা ভাইরাসের (Corona Virus) ক্রমবর্ধমান সংক্রমণের কারণে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড খেলোয়াড়দের স্বাস্থ্যের কথা মাথায় রেখে ঘরোয়া টুর্নামেন্ট রঞ্জি ট্রফি (Ranji Trophy), কর্নেল সিকে নাইডু ট্রফি (Col CK Nayudu Trophy) এবং সিনিয়র মহিলা টি-টোয়েন্টি লিগ (Senior Womens T20 League) স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। এর কিছুক্ষণ পরেই জয়দেব উনাদকাট তার বার্তাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কোভিডের কারণে দ্বিতীয়বার রঞ্জি ট্রফি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই (BCCI)।

জয়দেব উনাদকাট ২০১০ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তার অভিষেক টেস্ট ম্যাচ খেলেছিলেন

Jaydev Unadkat asked 'to learn how to bowl', shuts down troll with classy reply

তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে জয়দেব উনাদকাট ভারতের হয়ে ১টি টেস্ট ম্যাচ ছাড়াও ৭টি ওডিআই এবং ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যাতে তিনি মোট ২২টি উইকেট নিয়েছেন। এছাড়াও উনাদকাট প্রথম শ্রেণির ক্রিকেটে ৮৯ ম্যাচে ৩২৭ উইকেট এবং লিস্ট এ ক্রিকেটে ১০৬ ম্যাচে ১৪৯ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *