দারুণ জায়গায় থাকলেও শাস্তি পেলেন এই ভারতীয় ক্রিকেটার, পরের টেস্টে নাও খেলতে পারেন 1

ওভালে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের তৃতীয় দিনে আউট হওয়ার পর আম্পায়ারদের প্রতি অসন্তোষ দেখানোর জন্য ভারতীয় ওপেনার কে এল রাহুলকে তার ম্যাচ ফি এর ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। রাহুলকে জেমস অ্যান্ডারসনের ডেলিভারিতে ৪৬ রানে আউট করা হয়। প্রাথমিক নট-আউট কলের পর, ইংল্যান্ডের খেলোয়াড়দের রিভিউয়ের পর, ব্যাট থেকে রিপ্লে দেখানোর সিদ্ধান্তটি বাতিল করা হয়। ঘটনাটি ওভালে তৃতীয় দিনে প্রথম সেশনে ঘটেছিল।

England vs India 2021: The Right Decision Was Made By The Umpire On KL Rahul's Wicket - VVS Laxman

রাহুলকে “আন্তর্জাতিক ম্যাচের সময় আম্পায়ারের সিদ্ধান্তে অসম্মতি দেখানো” সম্পর্কিত খেলোয়াড় এবং খেলোয়াড় সহায়তা কর্মীদের জন্য আইসিসির আচরণবিধির অনুচ্ছেদ ২.৮ লঙ্ঘন করার অভিযোগ দেখানো হয়েছে। রাহুলের শাস্তিমূলক রেকর্ডে একটি ডিমেরিট পয়েন্ট যোগ করা হবে কারণ এটি ২৪ মাসের মধ্যে তার প্রথম অপরাধ ছিল। মাঠের আম্পায়ার অ্যালেক্স ওয়ার্ফ এবং রিচার্ড ইলিংওয়ার্থ, তৃতীয় আম্পায়ার মাইকেল গফ এবং ম্যাচ রেফারি ক্রিস ব্রড এই সিদ্ধান্ত নিয়েছিলেন। রাহুল কর্মকর্তাদের দ্বারা উত্থাপিত অভিযোগগুলি গ্রহণ করেছেন এবং তাই, আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন নেই।

4th Test: India manages to move into lead despite losing KL Rahul - OrissaPOST

রাহুলের এই ধাক্কা ভারতকে শক্ত শুরু করতে সাহায্য করেছিল, কারণ তারা ইংল্যান্ডকে চার দিনের আগে ১৭১ রানে এগিয়ে নিয়ে গিয়েছিল, যার ফলে প্রতিযোগিতা সুস্বাদু হয়ে উঠেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *