প্রস্তুতি ম্যাচে ঝোড়ো শতরান করলেন এই ভারতীয় ক্রিকেটার, বল হাতে আগুন ঝরালেন এই দুরন্ত পেসার 1

ভারতীয় দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য পুরো দমে প্রস্তুতি নিচ্ছে। সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনাল খেলার আগে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানরা দুর্দান্ত ছন্দে দেখছেন। শনিবার খেলা অনুশীলন ম্যাচে ঋষভ পন্থ এবং শুভমান গিলের ব্যাটটি তীব্র কথা বলেছে। পন্থ একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন, আর গিলও 85 রানের ইনিংস খেলেন। বোলিংয়ে ইশান্ত শর্মা তিনটি উইকেট নিয়ে ফাইনাল ম্যাচের জন্য নিজের দাবি উপস্থাপন করেন। শুক্রবার অনুশীলনের অধিবেশনে পন্থকে বড় শট মারতে দেখা গেছে।

pic credit bcci twitter

আন্তঃ স্কোয়াড ম্যাচে ঋষভ পন্থ ঝোড়ো ব্যাটিং করেছিলেন, মাত্র ৯৪ বলে ১২১ রান করে অপরাজিত ফিরে আসেন। একই সময়ে, শুভমান গিল ১৩৫ বলে মোকাবিলা করার পরে ৮৫ রান করেছিলেন। বোলিংয়ে, ইশান্ত শর্মা সেরা লম্বা লেংথের সাথে বোলিংয়ের সময় ৩৬ রানে তিন উইকেট নিয়েছিলেন। শনিবার অনুষ্ঠিত ম্যাচটি সম্পর্কে বিসিসিআই তথ্য দিয়েছে। ভারতে আসা দলটি ৩ জুন ইংল্যান্ডে পৌঁছেছিল এবং তিন দিন কঠোর কোয়ারান্টিনে থাকার পরে দলটি প্রশিক্ষণ শুরু করে। ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ডব্লিউটিসি ফাইনাল ম্যাচটি ১৮ থেকে ২২ জুন এজিয়াস বোলে অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ডের বিপক্ষে হোম টেস্ট সিরিজটি ৩-১ ব্যবধানে জিতে ফাইনালে জায়গা করে নিয়েছিল ভারতীয় দল। প্রস্তুতি জোরদার করতে নিউজিল্যান্ডের দলটি বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। যদি অনেক প্রাক্তন অভিজ্ঞদের বিশ্বাস করতে হয়, কিউই দল ফাইনালটিতে এই টেস্ট সিরিজের সুবিধা পেতে পারে। তবে সাম্প্রতিক সময়ে টেস্ট ক্রিকেটে ভারতীয় দলের পারফরম্যান্স অতুলনীয় এবং দলটি তাদের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি ছাড়াই মাঠে নেমে অস্ট্রেলিয়াকে মাটিতে নিয়ে এসেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *