১৭টি ছক্কার বৃষ্টিতে টি২০ ক্রিকেটে দ্বিশতক হাঁকালেন এই ভারতীয় ব্যাটসম্যান, প্রতিপক্ষকে করলেন টাইট 1

ক্রিকেট অনিশ্চয়তার খেলা। এমন অনেক আশ্চর্যজনক রেকর্ড এখানে তৈরি করা হয়েছে, যা বিশ্বাস করা খুব কঠিন।ক্রিকেটের সংক্ষিপ্ততম ফর্ম্যাটে টি টোয়েন্টিতে একজন ভারতীয় ব্যাটসম্যান ডাবল সেঞ্চুরি করে সবাইকে অবাক করে দিয়েছেন। দিল্লির ক্রিকেটার সুবোধ ভাটি এই কীর্তিটি করেছেন। সুবোধ দিল্লি একাদশের হয়ে খেলার সময় এই ঝড়ো ইনিংস খেলেন। তিনি এই অভিনয় দিয়ে স্পষ্টতই অনেক ক্রিকেটপ্রেমীর দৃষ্টি আকর্ষণ করেছেন। সুবোধ টি টোয়েন্টি ম্যাচে সিম্বা দলের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করেছিলেন এবং অপরাজিত ২০৫ রান করেছিলেন।

Humble Subodh Bhati ready to make it big in cricket - Cricket Country

সুবোধের ২০৫ রানের এই ইনিংসটি সম্পর্কে বিশেষ বিষয়টি হ’ল তিনি এতে ছয় দিয়ে ১০২ রান করেছিলেন। ৭৯ বলের মুখোমুখি হয়ে তিনি নিজের ইনিংসে ১৭টি ছক্কা এবং ১৭টি চার মেরেছিলেন। ওপেনার হিসাবে মাঠে প্রবেশ করে সুবোধ শেষ অবধি অপরাজিত প্যাভিলিয়নে ফিরেছেন। রঞ্জি ক্রিকেটার সুবোধের দল মোট ২৫৬ রান করেছে। তিনি প্রতিপক্ষ দলের বোলারদের তীব্রভাবে পরাজিত করেছিলেন এবং আড়াই শতাধিকের স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন।

delhi subodh bhati scored a double century in t20 cricket 205 runs in 79 balls with the help of 17 sixes and 17 fours avd | इस भारतीय क्रिकेटर ने टी20 क्रिकेट

সুবোধের দল ২০ ওভারে এক উইকেটে ২৫৬ রান করেছে। সুবোধের অবদান ছিল ২০৫ রান এবং অন্য দুটি ব্যাটসম্যান মোট ৫১ রান যোগ করেছেন। টি-টোয়েন্টি ক্রিকেটের কথা বললে আইপিএলে ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের মতো কিছু নাম আসে। সংক্ষিপ্ত ফরম্যাটের কিংবদন্তি গেইলের আইপিএলে ৭টি সেঞ্চুরি রয়েছে, বিরাট কোহলি লিগে ৫টি সেঞ্চুরি করেছেন। এর আগে, ঘরোয়া টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ ইনিংস খেলে সুবোধ দিল্লি দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *