২০২৪ টি-২০ বিশ্বকাপ হবে এমন দেশে, যা ক্রিকেট বিশ্বের কল্পনার বাইরে - অভিনব সিদ্ধান্ত নিতে চলেছে আইসিসি 1

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর পরে একটি চমকপ্রদ খবর বেরিয়ে আসছে। আশা করা হচ্ছে ২০২৪ সালে, এই টুর্নামেন্টের সংস্করণটি আমেরিকায় খেলা হবে। এমনটা ঘটলে ক্রিকেটের ঐতিহাসিক সিদ্ধান্তগুলোর একটি হিসেবে গণ্য হবে। ইউএসএ ক্রিকেট এবং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ একসঙ্গে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর জন্য বিড করতে পারে।

২০২৪ টি-২০ বিশ্বকাপ হবে এমন দেশে, যা ক্রিকেট বিশ্বের কল্পনার বাইরে - অভিনব সিদ্ধান্ত নিতে চলেছে আইসিসি 2

সিডনি মর্নিং হেরাল্ডের একটি প্রতিবেদনে বলা হয়েছে, “ক্রিকেটের অধিকর্তা আইসিসি ২০২৮ সালের লস অ্যাঞ্জেলেস অলিম্পিকে খেলাটিকে অন্তর্ভুক্ত করতে সহায়তা করার জন্য প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রকে নির্বাচন করতে পারে।” প্রতিবেদনে বলা হয়েছে, এখন পর্যন্ত অজানা ছিল এমন জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হতে পারে এবং আমেরিকায় এই টুর্নামেন্টের কারণে এটি বলা যেতে পারে।

২০২৪ টি-২০ বিশ্বকাপ হবে এমন দেশে, যা ক্রিকেট বিশ্বের কল্পনার বাইরে - অভিনব সিদ্ধান্ত নিতে চলেছে আইসিসি 3

প্রতিবেদনে বলা হয়েছে, “বাংলাদেশে ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এটি ভারত, ইংল্যান্ড বা অস্ট্রেলিয়ার দ্বারা আয়োজিত প্রথম বৈশ্বিক টুর্নামেন্ট হবে। একই বছরে এই তিনটি দেশের পরিবর্তনের কারণে, বিসিসিআই, ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট অস্ট্রেলিয়াকে ২০১৫ থেকে ২০২৩ সাল পর্যন্ত ক্রীড়া ইভেন্টের আয়োজন দেওয়া হয়েছিল।”

Leave a comment

Your email address will not be published.