বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে টিম ইন্ডিয়ার জন্য নয়া নিয়ম জারি করল আইসিসি 1

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) জানিয়েছে যে বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত ম্যাচের আগে সাজানো গোছানো অবস্থাতেই ভারতীয় দল থাকবে। আইসিসি অবশ্য স্পষ্ট করে দেয়নি কতদিন টিম ইন্ডিয়াকে কঠোর কোয়ারেন্টিনে থাকতে হবে। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি ডাব্লুটিসি ফাইনাল এবং ইংল্যান্ড সফরে ২ জুন ভারত ছাড়বে। ভারতীয় দলটি বর্তমানে মুম্বাইয়ে বিচ্ছিন্নতার সময়কালে পূর্ণ করছে।

India's dominant home run in 2010s only behind mighty Aussies of 2000s, but  overseas performance has worsened | Cricket News – India TV

ডাব্লুটিসি পয়েন্ট টেবিলে শীর্ষস্থানীয় দুটি দল ১৮ থেকে ২২ জুন সাউদাম্পটনের এজিয়াস বোল মাঠে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলবে। আইসিসির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “স্বাস্থ্য সুরক্ষা (করোনা ভাইরাস, আন্তর্জাতিক ভ্রমণ এবং অপারেশনাল জবাবদিহিতা) (ইংল্যান্ড) বিধি ২০২১ সালে যুক্তরাজ্য সরকার ১৭ মে ২০২১ এ জারি করা কর্মসূচিতে ছাড় দেওয়া হয়েছে।” বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “দেশে পৌঁছে দলটি সরাসরি বিমানবন্দর থেকে হ্যাম্পশায়ার এজিয়াস বোলের হোটেলে যাবে যেখানে নিয়মিত পদ্ধতিতে পৃথকীকরণের সময় শুরু করার আগে তাদের পুনরায় পরীক্ষা করা হবে।”

India vs Australia 4th Test Playing 11: IND vs AUS 4th Test Probable  Playing 11, Players List, Dream11 Team Prediction, Squad

তবে, আইসিসির প্রকাশিত বিবৃতিতে উল্লেখ করা হয়নি যে দলকে কত দিন সাউদাম্পটনে থাকতে হবে। নিউজিল্যান্ড দলের পক্ষে, ইসিবি (ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড) তিন দিনের কঠোর কোয়ারানটাইন সরবরাহ করেছে যার পরে খেলোয়াড়দের অনুশীলন ছাড় দেওয়া হবে। খেলোয়াড়দের কোয়ারেন্টাইন চলাকালীন নিয়মিত স্ক্রিন করা হবে। ভারতীয় দল মুম্বাইয়ে ১৪ দিনের বিচ্ছিন্নতার সময় আরটি-পিসিআর তদন্তের ছয়টি নেতিবাচক প্রতিবেদন নিয়ে যুক্তরাজ্যের উদ্দেশ্যে রওনা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *