বিরাট কোহলি ও পরিবারকে লন্ডনে পৌঁছানোর পরেই এমন দারুণ উপায়ে বিস্মিত করেছে হোটেলের কর্মীরা 1

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, যিনি মাঠে এবং পেশাগতভাবে বাইরে আবেগ প্রকাশ করতে পরিচিত, তিনি যখন পরিবারের সঙ্গে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসে দ্বিতীয় টেস্টের আগে সেন্ট জেমস কোর্ট হোটেলে পৌঁছেছিলেন তখন অবাক হয়েছিলেন। গুরুত্বপূর্ণ টেস্টে কীভাবে তিনি তার দলকে নেতৃত্ব দেবেন সে বিষয়ে সবার নজর থাকবে উচ্ছ্বসিত অধিনায়ক কোহলির দিকে। ১২ আগস্ট থেকে লর্ডসে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট খেলা হবে।

ENG vs IND: "Certainly Felt We Were On Top", Says Virat Kohli After 1st Test Ends In Draw | Cricket News

নটিংহ্যামে অবিরাম বৃষ্টির কারণে ম্যাচের ফলাফল শেষ করা যায়নি। এই ম্যাচটি ছিল ড্র। প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় দল সকাল ১১ টার মধ্যে লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছিল। সকল সদস্যের RT-PCR পরীক্ষা নেগেটিভ ছিল। দলের কিছু খেলোয়াড় নটিংহাম ছাড়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

যাইহোক, হোটেলে পৌঁছে ক্যাপ্টেন কোহলি এবং তার পরিবার অবাক হয়ে গেল। আসলে, হোটেলের কর্মীরা কোহলির মেয়ে ভামিকার জন্য বিশেষ কিছু করেছিলেন। সেন্ট জেমস কোর্টের কর্মীরা একটি বেলুনে লিখেছিলেন, ‘স্বাগতম আবার প্রিয় মহিলা’। কোহলি যে ঘরে অবস্থান করছেন সেখানে এই বেলুনটি রাখা হয়েছে। লন্ডনের হোটেলে বামিকাকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *