ক্রিকেট অস্ট্রেলিয়ার চুক্তিতে নেই এই হেভিওয়েট খেলোয়াড়রা, অবসর নেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছেন 1

অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের মধ্যে প্রথমবারের মতো ক্রিকেট অস্ট্রেলিয়ায় (সিএ) অন্তর্ভুক্ত করা হয়েছে, তবে শুক্রবার ঘোষিত ১৭ খেলোয়াড়ের তালিকায় ম্যাথু ওয়েড এবং ট্র্যাভিস হেডের মতো বড় নাম অন্তর্ভুক্ত হয়নি। তালিকার একমাত্র নতুন নাম গ্রিন, ভারতের বিপক্ষে চার টেস্টের হোম সিরিজে ৩৩.৭১ গড়ে ২৬৬ রান করেছেন। তালিকায় প্রথমে ২০জন খেলোয়াড় অন্তর্ভুক্ত ছিল তবে আসন্ন মরসুমে কেবল ১৭ খেলোয়াড়কে চুক্তি দেওয়া হয়েছে।

Cricket Australia and players reach agreement after month-long dispute | Australia cricket team | The Guardian

উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড ছাড়াও ওপেনার জো বার্নস, অলরাউন্ডার মিচেল মার্শ এবং মার্কাস স্টোইনিসকে ২০২১-২২ মরসুমে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করা হয়নি। এই মরসুমে, অস্ট্রেলিয়াকে ভারতের টি টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি ঘরোয়া অ্যাশেজ সিরিজ খেলতে হবে। জাতীয় নির্বাচক ট্রেভর হাউস বিবৃতিতে বলেছিলেন, “যে ১৭টি নাম আজ ঘোষণা করা হয়েছিল, তাদের প্রতি আমাদের পূর্ণ বিশ্বাস রয়েছে। এই মরসুমে তিনটি ফরম্যাটেই অস্ট্রেলিয়ান পুরুষ দলটির বেশ ব্যস্ত সময়সূচী রয়েছে।”

Australia May Not Qualify For WTC Final Even If England Wins 4th Test

ক্রিকেট অস্ট্রেলিয়া চুক্তির তালিকায় যে ১৭ জন খেলোয়াড়ের নাম অন্তর্ভুক্ত করেছে তারা হলেন : অ্যাস্টন এগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, ক্যামেরন গ্রিন, জস হ্যাজলউড, মার্নাস লাবুশেন, নাথান লিয়ঁ, গ্লেন ম্যাক্সওয়েল, টিম পেইন, জেমস প্যাটিনসন, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *