টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল বাছলেন প্রাক্তন নির্বাচক, যোগ করেছেন এই তরুণ ক্রিকেটারকে 1

বিশ্বের চোখ এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে। এবারও টিম ইন্ডিয়াকে শিরোপা পাওয়ার শক্তিশালী দাবিদার হিসেবে বিবেচনা করা হচ্ছে। এদিকে, ভারতীয় দলের প্রাক্তন নির্বাচক এবং প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান এমএসকে প্রসাদ তার দল নির্বাচন করেছেন। যেখানে তিনি ঝাড়খণ্ডের ছেলে ইশান কিষানকে দলে জায়গা দিয়েছেন। প্রাক্তন নির্বাচক এবং প্রাক্তন উইকেটকিপার ব্যাটসম্যান এমএসকে প্রসাদ জোর দিয়েছিলেন যে টিম ইন্ডিয়াকে এখনও ধাওয়ান এবং রোহিত জুটির উপর নির্ভর করা উচিত। তিনি বলেন, শিখর ধাওয়ানকে অবশ্যই এই দলে থাকতে হবে।

Ishan Kishan explodes on debut, Virat Kohli guides India to 7-wicket win in 2nd T20I vs England | Sports News,The Indian Express

তিনি আরও বলেন, “আমি এখনও বিশ্বাস করি যে শিখর ধাওয়ান এই দলে থাকা উচিত। তৃতীয় ওপেনার হিসেবে শিখর ধাওয়ান, তারপর রোহিত শর্মা এবং পৃথ্বী শ থাকতে হবে। এর পরে দলের মিডল অর্ডার এমন হবে, যেখানে বিরাট (কোহলি), সূর্যকুমার যাদব, কে এল রাহুল এবং ঋষভ পন্থ থাকবেন।”

India vs West Indies: Rohit Sharma & Shikhar Dhawan become 2nd most successful opening pair for India in ODIs | Cricket - Hindustan Times

এমএসকে প্রসাদের দল – বিরাট কোহলি (অধিনায়ক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, পৃথ্বী শ, সূর্যকুমার যাদব, কে এল রাহুল, ঋষভ পন্থ, ইশান কিষান / সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, ক্রুণাল পান্ডিয়া, বরুণ চক্রবর্তী / যুজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *