বিরাট কোহলিকে অমিতাভ বচ্চনের সাথে তুলনা করে বসলেন এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার 1

বুধবার টিম ইন্ডিয়া ইংল্যান্ড সফরে যাওয়ার আগে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছিলেন যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে তাঁর কোনও চাপ নেই। তিনি জোর দিয়েছিলেন যে যে কোনও দলই ভাল খেলে জিতবে। বিরাট কোহলির এই বক্তব্যের জবাবে প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার রিতন্দর সিং সোধি বলেছিলেন যে কোহলি বিশ্বজুড়ে নিজের দলের আধিপত্য প্রমাণ করতে চান।

Conditions Are As Potent For New Zealand As They Are For Us' - Virat Kohli When Asked if Eng Conditions Help NZ

ইন্ডিয়া নিউজের সাথে কথা বলার সময় সোধি বিরাট কোহলিকে “অ্যাংরি ইয়ং পজিটিভ ম্যান” হিসাবে বর্ণনা করে বলেছিলেন, “বিরাট কোহলি বিশ্বকে দেখাতে চান কেন ভারতীয় দলটি নং এক এবং কেন এত বেশি কথা বলা হয়েছে। আসুন রবি শাস্ত্রীকে নিয়ে কথা বলি এই দলে জায়গা করে নিয়েছে। এবার এই দলের পারফরম্যান্সের কথা বলছি। এই দলে ভাল স্পিনার রয়েছে। বিশ্বের সেরা ফাস্ট বোলারদের মধ্যে আমাদের ব্যাটিং বেশ শক্ত দেখাচ্ছে।”

Never claimed to be a vegan: Virat Kohli responds to trolls over eggs in his diet | Sports News,The Indian Express

তিনি বলেছিলেন, “যেভাবে বিরাট কোহলি বলেছেন যে নিউজিল্যান্ডের ধার যদি আছে বলে মনে করেন তবে সেই খেলোয়াড়ের ফ্লাইটে উঠার কোনও মানে নেই। এটি দেখায় যে তারা কতটা কেন্দ্রীভূত।” তিনি আরও বলেছিলেন যে, “কেন উইলিয়ামসনের নেতৃত্বে নিউজিল্যান্ডকে ভারতের সাথে সাবধানে খেলতে হবে কারণ ভারতীয় দল পুরো প্রস্তুতি নিয়ে ম্যাচে নামবে।” নিজের বক্তব্য প্রসারিত করে তিনি বলেছিলেন “নিউজিল্যান্ডকে সাবধানে খেলতে হবে। এটি একটি বিশাল ম্যাচ। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। সুতরাং যে কোনও দল চাপকে আরও ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবে এবং জয়ের আরও বেশি সম্ভাবনা থাকবে এবং ভারতীয় দল পুরো প্রস্তুতি নিয়ে চলছে।” 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *