এই ফ্লপ হওয়া তারকা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে এগিয়ে যাবে, আশ্বাসের বার্তা দিলেন কাইরন পোলার্ড 1

ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কাইরন পোলার্ড বলেছেন, শিমরন হেটমায়ার এমন একজন খেলোয়াড় যিনি ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে পারেন। পোলার্ড বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে এবং টি টোয়েন্টি দলের অধিনায়ক। তিনি বলেছিলেন যে ২৪ বছর বয়সী হেটমায়ার তিনটি ক্রিকেটের তিন ফর্ম্যাটে খেলতে চান।

IPL 2020 Auction: Shimron Hetmyer "off to Delhi Capitals", joins  million-dollar club | Cricket News – India TV

হেটমায়ার সর্বশেষ নভেম্বর ২০১৯ সালে একটি টেস্ট ম্যাচ খেলেছিলেন। বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষায় অনুত্তীর্ণ হওয়ার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সাম্প্রতিক হোম সিরিজে খেলে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা করতে পারেননি তিনি। হিটমায়ার সর্বশেষ ২০২০ সালের জানুয়ারিতে ওয়ানডে খেলেছিলেন। পোলার্ড স্পোর্টসম্যাক্সের লাইন এবং লেংথ টিভি শোতে বলেছিলেন, “আমরা হেটমায়ারকে পছন্দ করি। তিনি এমন একজন ব্যক্তি যাকে আমরা আমাদের হৃদয়ের অন্তর থেকে জানি। তিনি নিজের দক্ষতা দিয়ে প্রজন্মের দৃষ্টিকোণ থেকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে পারেন। তার এমন দক্ষতা রয়েছে এবং প্রচুর সাফল্য অর্জন করতে পারেন।”

Shimron Hetmyer can take West Indies cricket forward: Kieron Pollard

তিনি আরও বলেছিলেন যে, “এটি কতটা সত্য তা তিনি জানেন। আমরা তাকে তিনটি ফর্ম্যাটে খেলতে দেখতে চাই। তবে তাকে কঠোর পরিশ্রম করতে হবে। ওয়ানডেতে তাঁর রেকর্ড দুর্দান্ত। আমরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দেখেছি তিনি কী করতে পারেন এবং তাদের সামনে কী আছে তা তাদের দেখার বিষয়। পৃথিবী তাঁর পায়ের নিচে।” দক্ষিণ আফ্রিকা, পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের দলে ফিরেছেন শিমরন হেটমায়ার। কাইরন পোলার্ডের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ তিনটি দলের সাথে পাঁচটি করে ম্যাচ খেলবে। আইপিএল ২০২১ স্থগিত হওয়ার আগে হেটমায়ার দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলে ছয় ম্যাচে ৮৪ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *