বৃষ্টির জেরে ভেস্তে গেল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম দিনের খেলা 1

আজ থেকে সাউদাম্পটনে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হবে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। প্রথম দিনের খেলাটি বৃষ্টির কারণে ধুয়ে গেছে। আম্পায়াররা মাঠ পরিদর্শন শেষে এই সিদ্ধান্ত নিয়েছিলেন। টানা বৃষ্টির কারণে এখনও অনুষ্ঠিত হতে পারেনি।

ম্যাচের আগের দিন থেকেই ধারাবাহিকভাবে বৃষ্টি হচ্ছে। শুক্রবার প্রথম দিনের খেলাটি বৃষ্টির কারণে ধুয়ে গেছে। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) টুইটারের মাধ্যমে এই তথ্য দিয়েছে। ম্যাচ শুরুর আগেই সাউদাম্পটনে বৃষ্টি হচ্ছে এবং বিসিসিআই সর্বশেষ আবহাওয়ার পরিস্থিতি টুইটারের মাধ্যমে ভাগ করে নিয়েছে। ম্যাচের প্রায় এক ঘন্টা আগে ম্যাচের আধিকারিকরা পরিদর্শনের জন্য ছাতা নিয়ে মাঠে পৌঁছেছিলেন। টুইটারে সাউদাম্পটনের দ্য এজিয়াস বোল স্টেডিয়ামের ছবি ভাগ করে বিসিসিআই লিখেছেন, ‘সাউদাম্পটন থেকে শুভ সকাল। ম্যাচটি নির্ধারিত শুরুর প্রায় এক ঘন্টা আগে আমরা এখনও বৃষ্টিপাত করছি। ম্যাচের আধিকারিকরা মাঠে রয়েছেন।’

ম্যাচের একদিন আগে তাদের প্লেয়িং ইলেভেন ঘোষণা করেছে ভারত। তিনটি ফাস্ট বোলার এবং দুই স্পিনার নিয়ে ভারত এই ম্যাচে নামছে। মহম্মদ সিরাজ এবং উমেশ যাদব প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি।

Leave a comment

Your email address will not be published.