তৃতীয় টেস্টের আগে এই তিনটি বড় পরিবর্তন করতে চলেছে ইংল্যান্ড দল, বাদ পড়বেন এই তারকা ক্রিকেটার 1

ভারতের বিপক্ষে লর্ডস টেস্টে পরাজয়ের পর ইংল্যান্ড দল তৃতীয় টেস্টের আগে কিছু পরিবর্তন করেছে। ইংল্যান্ডের প্রধান কোচ এবং নির্বাচক ক্রিস সিলভারউড ডম সিবলি এবং জ্যাক ক্রোলিকে বাদ দেন। তৃতীয় টেস্টের জন্য তিনি দলে ফিরেছেন ডেভিড মালান এবং সাকিব মাহমুদকে। যদিও ডেভিড মালান এ পর্যন্ত ১৫টি টেস্ট খেলেছেন। তিনি সাম্প্রতিক সময়ে অনেক প্রথম শ্রেণীর ম্যাচও খেলেননি। অন্যদিকে, সাকিব মাহমুদ টেস্ট ক্রিকেটে অনাবৃত খেলোয়াড়। প্রাথমিক টেস্টের জন্য তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল, কিন্তু জেমস অ্যান্ডারসনকে খেলার উপযুক্ত মনে করার পর তাকে নামানো হয়েছিল। সাকিবের টেস্ট অভিষেক সম্ভবত, কারণ মার্ক উডের অবস্থান প্রশ্নবিদ্ধ রয়ে গেছে।

James Anderson says Saqib Mahmood can be key to England ODI success | Cricket News | Sky Sports

যেখানে ইংল্যান্ড প্লেয়িং একাদশে মাত্র কয়েকটি পরিবর্তন আনবে বলে আশা করা হচ্ছে, অন্যদিকে ডেভিড মালান, লিয়াম লিভিংস্টোন এবং হ্যারি ব্রুককে দলে অন্তর্ভুক্ত করতে বলা হচ্ছে। সাদা বলের মরসুম শুরুর পর থেকেই লিয়াম লিভিংস্টোন ফর্মে আছেন। সম্প্রতি পাকিস্তানের বিপক্ষেও সেঞ্চুরি করেছেন তিনি। যাইহোক, তিনি একটি লাল বল বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত হয় না। এমন পরিস্থিতিতে তাকে টেস্ট দলে ডাকার সম্ভাবনা নেই। ইয়র্কশায়ারের ব্রুক ‘দ্য হান্ড্রেড’ -এ নর্দার্ন সুপারচার্জারের অংশ এবং একজন অনাবৃত খেলোয়াড়। তিনি ৪৩টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। ২০১৬ সালে পাকিস্তান এ -র বিরুদ্ধে তার অভিষেক হয়েছিল। যতদূর মালানের কথা, ম্যানেজমেন্ট মিডল অর্ডার পরিবর্তন করলে তাকে প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করা যেতে পারে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ ২৫ আগস্ট থেকে ২৯ আগস্ট পর্যন্ত লিডসে অনুষ্ঠিত হবে।

England U19 captain Harry Brook outdoes game's greats

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ – হাসিব হামিদ, ডেভিড মালান, জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, জস বাটলার, মইন আলি, স্যাম কারান, অলি রবিনসন, সাকিব মাহমুদ, জেমস অ্যান্ডারসন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *