ফাস্ট বোলার হওয়ার স্বপ্ন ছিল এই অলিম্পিক পদকজয়ীর, এই কারণে হল না স্বপ্নপূরণ 1

নীরজ চোপড়া, যিনি ২০২১ সালে টোকিওতে অলিম্পিকে জ্যাভলিন থ্রোতে স্বর্ণপদক জিতে ভারতকে গর্বিত করেছিলেন, তিনি ক্রমাগত শিরোনামে রয়েছেন। সম্প্রতি নীরজ চোপড়া ক্রিকেট সম্পর্কিত একটি মজার প্রশ্নের উত্তর দিয়েছেন। হরিয়ানা থেকে অনেক ক্রিকেটার ভারতের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে খেলেছেন এবং একটি বিশেষ আলাপকালে যখন হরিয়ানা ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান অনিরুদ্ধ চৌধুরী স্বর্ণপদকপ্রাপ্ত নীরজ চোপড়াকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি কি ভবিষ্যতে নিজেকে একজন ফাস্ট বোলার হিসেবে দেখতে চান? অনিরুদ্ধ চৌধুরীর প্রশ্ন ছিল কারণ তিনি বিশ্বাস করেন যে একটি বর্শা নিক্ষেপ এবং একটি বল নিক্ষেপের মধ্যে খুব বেশি পার্থক্য নেই।

ফাস্ট বোলার হওয়ার স্বপ্ন ছিল এই অলিম্পিক পদকজয়ীর, এই কারণে হল না স্বপ্নপূরণ 2

নীরজ চোপড়া খুব উজ্জ্বল এবং মজার সুরে এর উত্তর দিয়েছেন। তিনি বলেন, “আমি আগেও ফাস্ট বোলিং করার চেষ্টা করেছি কিন্তু এটা যেভাবে বল করা হয় তা আমি জানি না। যদিও হরিয়ানায় তারা বলে এটা স্লিট বোলিং। যদি এটা ক্রিকেট মাঠে করতে দেওয়া হয়। তাহলে আমি ক্রিকেটে নামতে পারি। “

ফাস্ট বোলার হওয়ার স্বপ্ন ছিল এই অলিম্পিক পদকজয়ীর, এই কারণে হল না স্বপ্নপূরণ 3

টোকিও অলিম্পিকের ১৬ তম দিনে ভারতের জ্যাভলিন থ্রো নীরজ চোপড়া আলো জ্বালিয়েছিলেন। ক্রীড়াবিদ নীরজ চোপড়া ৮৫.৫৪ মিটার দূরত্বে বর্শা নিক্ষেপ করে বিজয় নথিভুক্ত করেন। এর পর ভারতের সব বড় বড় ক্রিকেটার নীরজকে অভিনন্দন জানিয়েছেন। এই ক্রিকেটারদের নাম শচীন টেন্ডুলকার থেকে শুরু করে বীরেন্দ্র সেহওয়াগ পর্যন্ত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *