টি-টোয়েন্টিতে তিনটি সেঞ্চুরি করা এই ক্রিকেটার পাননি বিশ্বকাপের টিকিট, ক্ষোভে নিচ্ছেন অবসর 1

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে অনুষ্ঠিত টুর্নামেন্টের জন্য দলটি দুই মাস আগে ঘোষণা করা হয়েছিল। কিন্তু একজন ধ্বংসাত্মক ওপেনার ব্যাটসম্যান এতে জায়গা পাননি। সেই খেলোয়াড় এ নিয়ে খুবই দুঃখিত এবং অবসরের লক্ষণ দিয়েছেন। এই খেলোয়াড়ের নাম কলিন মুনরো। টি-টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি তাকে নিউজিল্যান্ডের পাকিস্তান, বাংলাদেশ ও ভারত সফরেও দলে অন্তর্ভুক্ত করা হয়নি। এর জবাবে কলিন মুনরো বলেন, তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চেয়েছিলেন। কিন্তু এখন সম্ভবত নিউজিল্যান্ডের হয়ে এটিই তার শেষ ম্যাচ।

1st T20I: Colin Munro Stars In New Zealand's 7-Wicket Win Over Pakistan |  Cricket News

দলে নির্বাচিত না হওয়া নিয়ে কলিন মুনরো ইনস্টাগ্রামে লিখেছেন, “জায়গা না পেয়ে খুবই হতাশ। এটি ছিল আমার লক্ষ্য যা আমি অর্জন করতে চেয়েছিলাম। আমার মনে হয় আমি নিউজিল্যান্ডের হয়ে আমার শেষ ম্যাচ খেলতে পারতাম যদিও আমার পছন্দ ছিল না।” কলিন মুনরো সর্বশেষ নিউজিল্যান্ডের হয়ে ২০২০ সালের ফেব্রুয়ারিতে খেলেছিলেন। এর পর তাকে কেন্দ্রীয় চুক্তিও দেওয়া হয়নি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তিনি ৩১.৩৪ এর গড় এবং ১৫৬.৪৪ এর স্ট্রাইক রেটে ১৭২৪ রান করেছেন। তার নামে তিনটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি সেঞ্চুরি রয়েছে। তিনি পাকিস্তান সুপার লিগ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ এবং বিগ ব্যাশ লিগের মতো বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগেও খেলেছেন। সাম্প্রতিক সময়ে, তিনি টি -টোয়েন্টি ক্রিকেটে ১৪০.২১ স্ট্রাইক রেট এবং ৩৭.৯৪ গড়ে রান করেছেন।

Colin Munro Fastest T20I Hundred Highlights

অন্যদিকে, নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টেড বলেছেন যে মানরো নিজেকে বলেছিলেন কেবল টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য উপলব্ধ। তিনি বলেন, “কলিনকে পাওয়া যেত কিন্তু শুধুমাত্র বিশ্বকাপের জন্য। এ ছাড়া অন্য কোনো সফরের জন্য তাকে পাওয়া যায়নি। আমরা এটি নিয়ে আরামদায়কভাবে কথা বলেছি এবং তারপর গত ছয় মাসে আমাদের টি-টোয়েন্টি দলে সফল হওয়া খেলোয়াড়দের বেছে নিয়েছি। আমরা জানি কলিন একজন ভালো খেলোয়াড় ছিল এবং সে এখনও ভালো। কিন্তু দুর্ভাগ্যবশত আমরা ১৫ জন খেলোয়াড়ের সাথে অ্যাডাম মিলনকে নিয়ে যাচ্ছি। যখন আপনার অনেক ভাল খেলোয়াড় থাকে, তখন আপনি ১৫ জনকে নিতে পারবেন না। আমাদের এই সিদ্ধান্ত নিতে হয়েছিল। আমি এক সপ্তাহ আগে কলিনের সাথে কথা বলেছিলাম এবং তিনি জানতেন যে তিনি কোথায় ছিলেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *