সুনীল গাভাস্কারের জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছাবার্তায় টুইটার ভাসিয়ে দিল ক্রিকেট জগত 1

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ এবং বীরেন্দ্র সেহওয়াগ সহ অনেক ক্রিকেটার আজ ৭২তম জন্মদিনের জন্য টিম ইন্ডিয়ার দুর্দান্ত অধিনায়ক সুনীল গাভাস্কারকে অভিনন্দন জানিয়েছেন। ভারতীয় ক্রিকেট কিংবদন্তি গাভাস্কারের জন্মদিন উপলক্ষে লক্ষ্মণ লিখেছেন, “অনেক জন্মদিন আমার শৈশব নায়ক এবং আমার অনুপ্রেরণা সুনীল গাভাস্কারকে শুভেচ্ছা জানাই। তিনি বিশ্বের সবচেয়ে মারাত্মক ব্যাটসম্যানদের মুখোমুখি হওয়ার সাহস ও আত্মবিশ্বাস অনেক তরুণ ভারতীয় ব্যাটসম্যানদের মনে জাগিয়েছিলেন। আপনার সুন্দর দিন এবং বছর সানি ভাইয়ের সাথে থাকুক।” 

একই সাথে প্রাক্তন ওপেনার সেহওয়াগ নিজের স্টাইলে গাভাস্কারকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, “চাল ফুট। এমনই ব্যাটিংয়ের দুর্দান্ত সুনীল গাভাস্কার বোলারদের বলেছিলেন যারা তাকে আউট করার চেষ্টা করেছিলেন। শুভ জন্মদিন সানি ভাই। এভাবে ফেটে যেতে থাকো।”

শাহ টুইট করেছিলেন, “ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি ও দশ হাজার রান করা প্রথম ব্যাটসম্যানের ৭২তম জন্মদিনের শুভেচ্ছা। দ্রুত বোলারদের মুখোমুখি হওয়ার সময় আপনি যে সাহস দেখিয়েছেন তা সর্বদা তুলনামূলক নয়। আপনার সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করছি শ্রী সুনীল গাভাস্কার।”

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) গাভাস্কারের ৭২তম জন্মদিনের জন্য “অন্যতম সেরা ব্যাটসম্যান” অভিনন্দন জানিয়েছে। বিসিসিআই টুইট করেছে, “১৯৮৩ বিশ্বকাপের বিজয়ী, ২৩৩ আন্তর্জাতিক ম্যাচ, ১৩,২২৪ আন্তর্জাতিক রান, টেস্টে ১০,০০০ রান রেকর্ডকারী প্রথম ব্যাটসম্যান, প্রাক্তন টিম ইন্ডিয়া ক্যাপ্টেন এবং সুনীল গাভাস্কারকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম – শুভেচ্ছা।”

এছাড়া ক্রিকেট বিশ্বের আরও অনেক বড় নাম শ্রদ্ধা জানিয়েছেন সুনীল গাভাস্কারকে তার জন্মদিন উপলক্ষ্যে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *