বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ছিটকে গেলেন এই দলের অধিনায়ক, নয়া অধিনায়কের নাম ঘোষিত 1

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে নিউজিল্যান্ডের দল বড় ধাক্কা খেয়েছে। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের বাইরে চলে গেছেন। উইলিয়ামসনের জায়গায় দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য টম লাথামকে দলের কমান্ড দেওয়া হয়েছে। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার দুই টেস্টের সিরিজের প্রথম ম্যাচটি ড্রয়ে শেষ হয়েছিল। ক্যাপ্টেন উইলিয়ামসন বাম কনুইতে চোট পেয়েছেন।

ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি ১০ ​​জুন থেকে এজবাস্টনে খেলতে হবে। লর্ডসের টেস্টের দুটি ইনিংসেই উইলিয়ামসন কেবল ১৩ এবং ১ রান করতে পেরেছিলেন। এরপরে নিউজিল্যান্ডকে ১৮ জুন থেকে সাউদাম্পটনে ভারতের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে হবে। এমন পরিস্থিতিতে কেন উইলিয়ামসনের চোট নিউজিল্যান্ডের উদ্বেগকে বাড়িয়ে তুলেছে। তারকা স্পিনার মিচেল স্যান্টনারও চোটের কারণে দ্বিতীয় টেস্টের বাইরে চলে গেছেন।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে উইল ইয়ং নিউজিল্যান্ডের হয়ে তিন নম্বরে ব্যাট করবেন। কিউইর প্রধান কোচ গ্যারি স্টিড স্বীকার করেছেন যে উইলিয়ামসনকে বাইরে রাখা কঠিন সিদ্ধান্ত ছিল তবে নিউজিল্যান্ডের অধিনায়কের চোটটি সামলে নেওয়া দরকার, যার ফলে তিনি এই বছরের মার্চেও খেলতে পারলেন না। তিনি আরও বলেছিলেন যে কেনের টেস্ট না খেলা সহজ সিদ্ধান্ত নয়। তবে আমরা মনে করি এটি সত্য। তিনি কনুইতে ইনজেকশন দিয়েছিলেন যাতে ব্যাটিংয়ে কোনও সমস্যায় না পড়ে। বিশ্রাম এবং কোনও পুনর্বাসন তাদের পুনরুদ্ধারে সহায়তা করবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *