বড় ধাক্কা দ্য হান্ড্রেডের, খেলবেন না এই দুই সুপারস্টার ক্রিকেটার 1

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ড্রিম লিগ, দ্য হান্ড্রেডের সংগঠন এটি একটি বড় ধাক্কা খেয়েছে। অস্ট্রেলিয়ার দুই বড় খেলোয়াড় টুর্নামেন্ট থেকে সরে এসেছেন। এই টুর্নামেন্টের প্রথম সংস্করণে ডেভিড ওয়ার্নার এবং মার্কাস স্টেইনিসকে খেলতে দেখা যাবে না। ইংলন্ডে করোনার ভাইরাসের কারণে কঠোর নিয়ম কার্যকর করার কারণে এই দুই খেলোয়াড়ই হান্ড্রেড লিগের প্রথম মরসুম থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন।

David Warner, Marcus Stoinis pull out of The Hundred | Cricket News - Times of India

বৃহস্পতিবার ওয়ার্নার এবং স্টেইনিস টুর্নামেন্ট থেকে সরে আসার খবর প্রকাশ্যে আসে। এই দু’জন খেলোয়াড়ই সাউদার্ন ব্রেভ কিনেছিলেন। দলের পক্ষে ডেভিড ওয়ার্নারকে এক লাখ ইউরো স্বাক্ষরিত হয়েছিল। স্টাইনিসকে ৮০ হাজার ইউরো দিয়ে দলের সাথে যুক্ত করা হয়েছিল। অস্ট্রেলিয়া দলকে ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরে যেতে হবে এবং এই খেলোয়াড়রা বায়ো বুদ্বুদে যাওয়ার আগে পরিবারের সাথে কিছুটা সময় কাটাতে চান।

The Hundred: Australia's David Warner and Marcus Stoinis withdraw from tournament | Cricket News | Sky Sports

দ্য হান্ড্রেড লীগের প্রথম সংস্করণটি গত বছর চালু করা হয়েছিল তবে করোনার মহামারী প্রাদুর্ভাবের কারণে স্থগিত করা হয়েছিল। এখন এই বছর পরের মাসে, এর প্রথম মরসুমটি ২১ জুলাই থেকে ২১ আগস্টের মধ্যে খেলতে হবে। অস্ট্রেলিয়া নিজেই টুর্নামেন্টের সময় ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফর করবে। এখানে তাকে সীমিত ওভারের সিরিজে খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *