বড় ধাক্কা শ্রীলঙ্কার, ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে নেই দুরন্ত পারফর্ম করা এই দুই ক্রিকেটার 1

প্রথম টি-টোয়েন্টিতে ভারতের হাতে পরাজয়ের পরে শ্রীলঙ্কা আরও একটি ধাক্কা খেয়েছে। ইনজুরির কারণে সিরিজের বাকি দুটি ম্যাচ থেকে বাদ পড়েছেন দলের ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসা। তাকে ছাড়া চরিত আসালঙ্কাও খেলবেন না নিশ্চিত। আঙুলের চোটে পড়েছেন রাজাপক্ষ। ভারত প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে ৩৮ রানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে। মনে করা হয় যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সময় এই আঘাতের মুখোমুখি হয়েছিল রাজাপাকসা। তিনি বাদে আসালঙ্কাও পরের ম্যাচে খেলবেন বলে নিশ্চিত নন। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটের অভিযোগ পেয়েছিলেন তিনি।

Bhanuka Rajapaksa Given A One-Year Ban By Sri Lanka Cricket - Cricfit

ইংলিশের বায়ো-বুদবুদ লঙ্ঘনের কারণে নিরোশন ডিকওয়েলা, কুসাল মেন্ডিস এবং দানুশকা গুণাথিলাকা নির্বাসিত হয়ে শ্রীলঙ্কার কয়েকজন অভিজ্ঞ ব্যাটসম্যান নেই। দলটি ইংল্যান্ড সফরে একটিও ম্যাচ জিততে ব্যর্থ হয়েছিল। ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজও হেরে গেছে তারা। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি হেরে টি-টোয়েন্টি সিরিজটি হারাতেও ঝুঁকির মধ্যে রয়েছে স্বাগতিক দল।

Charith Asalanka profile and biography, stats, records, averages, photos  and videos

প্রথম টি-টোয়েন্টিতে চার নম্বরে ব্যাট করতে নেমে ২৬ বলে ৪৪ রান করে আসালঙ্কার প্রস্থান দলকে বড় ধাক্কা দিতে পারে। মঙ্গলবার দুই দলের মধ্যে দ্বিতীয় ম্যাচটি খেলতে হবে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *