অ্যাশেজের আগে বড় ধাক্কা ইংল্যান্ডের, এই ম্যাচ উইনারের হল জটিল অপারেশন 1
LONDON, ENGLAND - JULY 14: England Captain Eoin Morgan lifts the World Cup with the England team after victory for England during the Final of the ICC Cricket World Cup 2019 between New Zealand and England at Lord's Cricket Ground on July 14, 2019 in London, England. (Photo by Michael Steele/Getty Images)

আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপের পর অস্ট্রেলিয়া সফরে অ্যাশেজ সিরিজের জন্য ইংল্যান্ড ক্রিকেট দলকে যেতে হবে। যাইহোক, এই সিরিজ নিয়ে সংকটের মেঘ রয়েছে এবং ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে যে এই সিরিজ সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত খেলোয়াড়দের সাথে আলোচনার পরেই নেওয়া হবে। ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসও তার ভাঙা আঙুলের জন্য দ্বিতীয়বার অপারেশন করেছেন। এমন পরিস্থিতিতে যদি অ্যাশেজ সিরিজ হয়, তাহলেও স্টোকস এতে খেলবেন তা নিশ্চিত নয়।

অ্যাশেজের আগে বড় ধাক্কা ইংল্যান্ডের, এই ম্যাচ উইনারের হল জটিল অপারেশন 2

ভারতের বিপক্ষে হোম সিরিজে মিস হওয়ার পর ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়া স্টোকস, চার মাস আগে রাজস্থান রয়্যালসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার সময় তার বাম হাতের তর্জনীতে আঘাত পান। ট্যাবলয়েড ‘ডেইলি মিরর’ -এর মতে, এপ্রিলে স্টোকসের আঙুলে প্রথম অপারেশন করা লিডস ডাক্তার ডগ ক্যাম্পবেল দ্বিতীয় অপারেশনও করেছিলেন।

অ্যাশেজের আগে বড় ধাক্কা ইংল্যান্ডের, এই ম্যাচ উইনারের হল জটিল অপারেশন 3

প্রতিবেদনে বলা হয়েছে, স্টোকসের আঙুল এখন দ্রুত সেরে উঠবে এবং তিনি ব্যথা থেকেও স্বস্তি পাবেন। অদূর ভবিষ্যতে তার মাঠে ফেরার সম্ভাবনা নেই। অ্যাশেজ সিরিজ ডিসেম্বর-জানুয়ারিতে খেলা হবে। স্টোকস বুধবার তার স্ত্রী ক্লেয়ারের সাথে ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন, যাতে তার তর্জনী ব্যান্ডেজ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *