বড় দুঃসংবাদ ভারতীয় শিবিরে, করোনায় আক্রান্ত হলেন এই সুপারস্টার ক্রিকেটার 1

৪ আগস্ট ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে টিম ইন্ডিয়ার পক্ষে একটি খারাপ খবর বেরিয়েছে। ভারতীয় দলের একজন খেলোয়াড় করোনার কবলে পড়েছেন, তারপরে তাকে পৃথক করা হয়েছে। প্রতিবেদন অনুসারে, এই খেলোয়াড় তার আত্মীয়ের বাড়িতে বিচ্ছিন্ন হয়ে আছেন। বায়ো-বুদ্বুদ থেকে ২০ দিনের বিরতি শেষে, সমস্ত খেলোয়াড় বৃহস্পতিবার আবার দলে যোগ দেবেন।

Virat Kohli to lead India for England Tests, Ishant Sharma and Hardik  Pandya return

বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, “হ্যাঁ, একজন খেলোয়াড় করোনাকে ইতিবাচক বলে প্রমাণিত করেছেন যদিও তিনি এই মুহূর্তে অনেক বেশি ভাল বোধ করছেন। তিনি তার পরিচিতজনের জায়গায় পৃথক হয়ে আছেন এবং দলের সাথে ডারহাম ভ্রমণ করবেন না।” ইংল্যান্ডের কোভিড -১৯ এর সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় বিসিসিআই সচিব জয় শাহ টিম ইন্ডিয়াকে ইমেল প্রেরণ করার পরে এটি প্রকাশিত হয়েছিল। বৃহস্পতিবার ডারহামে ২০ দিনের বিরতি শেষে ভারতীয় দল পুনরায় দলবদ্ধ হবে, যেখানে তারা ২০ জুলাই থেকে তিন দিনের অনুশীলন ম্যাচ খেলবে।

IND vs ENG, 1st Test: Virat Kohli Questions Players' "Body Language And  Intensity", Feels It Wasn't Up To Mark | Cricket News

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের হাতে ভারতীয় দলকে ৮ উইকেটে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। যার পরে টিম ইন্ডিয়া এবং ক্যাপ্টেন কোহলিদের তীব্র সমালোচনা করা হয়েছিল। আজকাল ইংল্যান্ডে করোনার মামলাগুলি খুব দ্রুত বাড়ছে। সম্প্রতি, ইংল্যান্ডে খেলা ইউরো কাপের ফাইনালে ইংলিশ দলের পরাজয়ের পরে, ভক্তরা করোনার নিয়মকে তিরস্কার করে এবং রাস্তায় তীব্র প্রতিবাদ করেছিলেন। পেনাল্টি শুটআউটে ইংল্যান্ড ফাইনালে ইতালির কাছে হেরেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *