আগামী দিনে বিশ্বকাপ ও চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজন করতে চলেছে ভারত, আইসিসিকে জানাল বিসিসিআই 1

প্রতি দুই বছরে বড় বড় টুর্নামেন্টের আত্মবিশ্বাসের কারণে রবিবার আট বছরের টুর্নামেন্ট চক্র শুরু হওয়া বিশ্বকাপের দুটি ছোট ফর্ম্যাট ছাড়াও তিনটি আন্তর্জাতিক ইভেন্টের হোস্টিংয়ের দাবিতে রবিবার সিদ্ধান্ত নিয়েছে ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।  বিসিসিআই অ্যাপেক্স কাউন্সিলের ভার্চুয়াল জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

T20 World Cup 2021: ICC gives BCCI time till THIS date to decide on hosting  tournament; keeps UAE, Oman back-up venues

জানা গেছে, বিসিসিআই চ্যাম্পিয়ন্স ট্রফি, একটি টি টোয়েন্টি বিশ্বকাপ এবং ওয়ানডে বিশ্বকাপ আয়োজনের জন্য বিড করার সিদ্ধান্ত নিয়েছে। একজন প্রবীণ কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে পিটিআইকে বলেছিলেন, “হ্যাঁ, আমরা ২০২৫ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি, ২০২৮ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০৩১ সালে ওয়ানডে বিশ্বকাপের আয়োজনের দাবি করব। অ্যাপেক্স কাউন্সিল এ বিষয়ে নীতিগতভাবে একমত হয়েছে।”

Cricket Business : 'We will not lose ICC T20 World Cup hosting rights' says  BCCI treasurer • InsideSport

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সম্প্রতি ঘোষণা করেছে যে পরবর্তী ফিউচার ট্যুরিং প্রোগ্রাম (এফটিপি) চ্যাম্পিয়ন্স ট্রফিটি অন্তর্ভুক্ত করবে, যা ২০১৭ সাল থেকে অনুষ্ঠিত হয়নি। এ ছাড়া গত মরসুমে রঞ্জি ট্রফি বাতিলের কারণে ঘরোয়া খেলোয়াড়দের ক্ষতিপূরণের পদ্ধতি নির্ধারণের জন্য বিসিসিআইও ১০ সদস্যের একটি কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *