দুঃসংবাদ ভারতীয় টিম ম্যানেজমেন্টে, এই বিশেষ কারণের জন্য টি২০ সিরিজ থেকে বাদ এই ক্রিকেটার 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টি টোয়েন্টি ম্যাচটি আগামী ১২ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচের আগে টিম ইন্ডিয়ার জন্য উদ্বেগ জাগিয়ে তোলার মত একটি খবর রয়েছে। ফিটনেস টেস্ট না উতরানোর কারণে, এই তরুণ ক্রিকেটার সম্ভবত টি টোয়েন্টি দল থেকে বাদ পড়বেন।

India vs England 2021: Suryakumar Yadav, Rahul Tewatia Named in India's T20  Squad Against England

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের মতে, টি টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচিত স্পিনার বরুণ চক্রবর্তী এখনও ইয়ো ইয়ো পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি। এমন পরিস্থিতিতে যদি তিনি ফিটনেস পরীক্ষায় পাস না করেন তবে তাকে টি টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেওয়া যেতে পারে।

Varun Chakravarthy in doubt for England T20Is | Cricbuzz.com

২৯ বছর বয়সী বোলার বরুণ চক্রবর্তীকে টি টোয়েন্টি দলে অস্ট্রেলিয়া সফরের জন্য নির্বাচিত করা হয়েছিল, তবে পুরোপুরি ফিট না হওয়ার কারণে পরে টি নটরাজনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এখন আবার ইংল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের জন্য তাকে নির্বাচিত করা হলেও তিনি এখনও ইয়ো ইয়ো পরীক্ষায় উত্তীর্ণ হননি। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, বরুণ চক্রবর্তী বলেছেন, “এই বিষয়ে আমাকে এখনও কোনও তথ্য দেওয়া হয়নি।”

IPL 2020: 'In 2015, I wasn't able to make ends meet' - KKR's Varun  Chakravarthy gives emotional speech after fifer against DC | Hindustan Times

ভারতীয় ক্রিকেট দলে নির্বাচিত হওয়ার পর বা তার আগে ইয়ো ইয়ো পরীক্ষায় পাশ করা প্রয়োজন। ইয়ো ইয়ো টেস্টে খেলোয়াড়কে সাড়ে আট মিনিটে দুই কিমি দৌড়াতে হয়। অথবা আপনাকে আপনার স্কোর ১৭.১ পয়েন্টে রাখতে হবে।

India vs England T20 Squad Team India Announced full list of Players Rahul  Tewatia Ishan Kishan named in team india

বরুণ চক্রবর্তী বর্তমানে আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের সাথে মুম্বইয়ে অনুশীলন করছেন। এর আগে তিনি বেঙ্গালুরু জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সময় কাটিয়েছিলেন। বরুণ চক্রবর্তী তামিলনাড়ুর হয়ে এখনও অবধি একটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। তবে বিজয় হাজারে ট্রফিতে তিনি দলের অংশ হননি। এই নিয়ে তামিলনাড়ুর এক নির্বাচক বলেছেন, “আমরা তাকে টি-টোয়েন্টি বিশেষজ্ঞ খেলোয়াড় হিসাবে বিবেচনা করি। কিন্তু ওনার উপর পাঁচ বা পাঁচ ওভারের বেশি বল করার আশা করা উচিত নয়। কারণ তার আঙ্গুলগুলিতে অনেক চাপ পড়ে।”

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড

Ind vs Eng T20 Series: BCCI directs India T20 squad to report in Ahmedabad  on 1st March

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, কে এল রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঈশান কিষান, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার , দীপক চাহার, নভদীপ সাইনী ও শার্দূল ঠাকুর।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *