খারাপ খবর ভারতের জন্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টিতে নেই এই তারকা ক্রিকেটার 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজটি আগামী ১২ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলতে যাচ্ছে। ইংলিশ দলের বিপক্ষে টেস্ট সিরিজে তারা ৩-১ ব্যবধানে জিতেছে বলে টিম ইন্ডিয়া আত্মবিশ্বাস নিয়ে প্রবেশ করবে। টি টোয়েন্টি এবং তারপরে ওয়ানডে সিরিজ শুরুর আগে ভারতের জন্য একটি খারাপ সংবাদ উন্মোচিত হচ্ছে, যেখানে প্রকাশিত হয়েছিল যে সীমিত ওভারের ক্রিকেট বিশেষজ্ঞ টি নটরাজন ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে বাইরে থাকতে পারেন।

খারাপ খবর ভারতের জন্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টিতে নেই এই তারকা ক্রিকেটার 2

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, চোট থেকে সেরে ওঠার জন্য নটরাজন বর্তমানে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবের কাজ করছেন। তাঁর আঘাতের প্রকৃতি এবং তার পুনরুদ্ধারের সময়টি এখনও জানা যায়নি। এনসিএ এটি বুঝতে পেরেছে এবং তাই তারা সেই অনুযায়ী দল পরিচালনকে অবহিত করেছে। তবে বিসিসিআইয়ের পক্ষ থেকে এ বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক আপডেট পাওয়া যায়নি।

সংযুক্ত আরব আমিরশাহে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলে, নটরাজন আইপিএল ২০২০ তে নিজের বোলিংয়ের সাথে এক উত্তেজনা তৈরি করেছিলেন এবং নামকরণ করেছিলেন ইয়র্কার কিং হিসেবে। তামিলনাড়ুর এই বোলার তার বোলিংয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন, তার পরে নেট বোলার হিসাবে অস্ট্রেলিয়া সফরের জন্য তাকে নির্বাচিত করা হয়েছিল। তবে বরুণ চক্রবর্তীর বাদ পড়ার পরে টি নটরাজনকে টি টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

খারাপ খবর ভারতের জন্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি টোয়েন্টিতে নেই এই তারকা ক্রিকেটার 3

ভারতীয় দলে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে আইপিএলে নটরাজনের পারফরম্যান্স এবং তার দক্ষতার জের ধরে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের সুযোগ পেয়েছিলেন এবং তারপরে পুরো সফর জুড়ে নটরাজন তার বোলিং দিয়ে একটি ছাপ ফেলেছিল। নাটারাজন এখন পর্যন্ত একটি ওয়ানডে আন্তর্জাতিক, তিনটি টি টোয়েন্টি আন্তর্জাতিক এবং একটি টেস্ট ম্যাচ খেলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *