বিরাট-কন্যা ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়ায় পুলিশের হাতে ধরা পড়লেন অভিযুক্ত 1

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে দলের পরাজয়ের পর ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার মেয়েকে অনলাইনে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে মুম্বাই পুলিশের সাইবার সেল হায়দ্রাবাদ থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। মুম্বাই পুলিশ এ তথ্য জানিয়েছে।

Anushka Sharma-Virat Kohli Introduce Daughter Vamika: Twitter Reacts to Her  First Picture

অভিযুক্তকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের সাইবার সেল। মুম্বাই পুলিশ জানিয়েছে যে ২৩ বছর বয়সী রামনাগেশ আলিবাথিনি নামে একজনকে মুম্বাইতে আনা হচ্ছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। হায়দ্রাবাদ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি এর আগে ফুড ডেলিভারি অ্যাপের সফটওয়্যার ডেভেলপার হিসেবে কাজ করতেন।

Anushka Sharma, Virat Kohli celebrate Vamika's 6 months birthday with  picnic in park; see pics | Bollywood - Hindustan Times

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ভারত হেরে যাওয়ার পরই এটা শুরু হয়েছিল। হারের পর, টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি তার খারাপ বোলিংয়ের জন্য অনলাইন ট্রলদের দ্বারা গালিগালাজ করেছিলেন। এটি বিরাট কোহলির ফাস্ট বোলারের সমর্থনে বেরিয়ে আসার পরে, এখন মুছে ফেলা টুইটার অ্যাকাউন্ট @Criccrazyygirl বিরাট এবং অনুষ্কা শর্মার নয় মাস বয়সী কন্যাকে ধর্ষণের হুমকি দিয়েছে। ঘটনার স্বতঃপ্রণোদনা গ্রহণ করে, দিল্লি মহিলা পরিষদ (DCW) দিল্লি পুলিশকে একটি এফআইআর নথিভুক্ত করতে বলেছিল।

Leave a comment

Your email address will not be published.