টি২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা অস্ট্রেলিয়ার, ওয়েস্ট ইন্ডিজ সফরে না যাওয়া এই সুপারস্টার বাদ 1

আইসিসি টি২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। অ্যারন ফিঞ্চ অস্ট্রেলিয়ার এই দলের নেতৃত্ব দেবেন। গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের মতো তারকা ক্রিকেটাররা দলে ফিরেছেন। ড্যান ক্রিশ্চিয়ান, নাথান এলিস এবং ড্যানিয়েল স্যামসকে ব্যাকআপ প্লেয়ার হিসেবে নির্বাচিত করা হয়েছে। আনক্যাপড জোশ ইংলিসকে দলের ব্যাক-আপ উইকেটকিপার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

Australia all set for T20I, ODI series in West Indies- The New Indian Express

গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, মার্কাস স্টোইনিস, ডেভিড ওয়ার্নার এবং প্যাট কামিন্স, যারা ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেননি, তারা সবাই টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরে এসেছেন। স্টিভ স্মিথ কনুইয়ের চোট থেকে প্রত্যাবর্তন করছেন এবং অধিনায়ক অ্যারন ফিঞ্চও হাঁটুর অস্ত্রোপচার থেকে দ্রুত সুস্থ হয়ে উঠছেন। সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পরিপ্রেক্ষিতে অস্ট্রেলিয়া দলে চার স্পিনার অন্তর্ভুক্ত করা হয়েছে। মিচেল সুইপসন, অ্যাশটন আগার, অ্যাডাম জাম্পা এবং গ্লেন ম্যাক্সওয়েলকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। অস্ট্রেলিয়ান দল অক্টোবরের শুরুতে সংযুক্ত আরব আমিরশাহির উদ্দেশ্যে রওনা হবে।

Australian squad for T20 World Cup 2016

অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন আগার, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, মিচেল সুইপসন, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার , অ্যাডাম জাম্পা। ভ্রমণ রিজার্ভ খেলোয়াড় : ড্যান ক্রিশ্চিয়ান, নাথান এলিস এবং ড্যানিয়েল স্যামস।

অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য গ্রুপ -১ এ রাখা হয়েছে, যার মধ্যে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার দল। ২৩ অক্টোবর আবুধাবিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়াকে তাদের প্রথম ম্যাচ খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *