এই কারণে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সুবিধা পাবে নিউজিল্যান্ড, দাবি টিম সাউদির 1

নিউজিল্যান্ডের অভিজ্ঞ ফাস্ট বোলার টিম সাউদি বিশ্বাস করেন যে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজ তার দলকে ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনালের জন্য ভাল প্রস্তুতি নিতে সহায়তা করবে। ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসে (২-৬ জুন) এবং বার্মিংহামে (১০-১৪ জুন) দুটি টেস্ট খেলবে নিউজিল্যান্ড। ১৮ জুন থেকে ডাব্লুটিসির ফাইনাল খেলা হবে।

ICC WTC Final: Ind vs NZ tickets for Southampton to be allocated

ডাব্লুটিসি ফাইনালের দিকে তার দৃষ্টি নিবদ্ধ থাকবে কিনা জানতে চাইলে সাউদি বলেছিলেন, “আপনি যখনই নিউজিল্যান্ডের হয়ে কোনও টেস্ট ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন, সেটি একটি দুর্দান্ত সুযোগ এবং আমি মনে করি না যে আপনি এটি অনুশীলন হিসাবে নিতে পারেন।” ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের সিরিজে আমাদের দৃষ্টি সবার আগে।” টেস্ট ক্রিকেটে ৩০২ উইকেট শিকার করা ৩২ বছর বয়সী এই খেলোয়াড় অবশ্য অস্বীকার করেননি যে এটিই আসলে তাদের ভারতের বিপক্ষে বড় ম্যাচের জন্য প্রস্তুত করবে।

New Zealand vs England 1st Test Live Streaming and Broadcast Channel: When  and where to watch NZ vs ENG 1st Test? | The SportsRush

তিনি বলেন, “ফাইনালের আগে এই ম্যাচগুলি করা খুব দুর্দান্ত। ফাইনালের জন্য প্রস্তুতি নেওয়া আমাদের পক্ষে দুর্দান্ত একটি সুযোগ তবে আমরা বর্তমানে তাদের ঘরের পরিবেশে ইংল্যান্ডের শক্তিশালী দলের বিপক্ষে খেলার প্রস্তুতি নিচ্ছি।” সাউদি বলেছেন যে দীর্ঘ বিরতি পরে খেলোয়াড়রা মাঠে যাচ্ছেন বলে তিন সপ্তাহের মধ্যে তিনটি টেস্ট ম্যাচ খেলতে কারও কোনও সমস্যা হবে বলে তিনি ভাবেন না। তিনি বলেছিলেন, “এজিয়াস বোলে তিন দিনের কঠিন কোয়ারানটাইনের পরে প্রথম প্রশিক্ষণ সেশনের পরে স্বল্প সময়ের মধ্যে তিনটি টেস্ট ম্যাচ খেলা উত্তেজনাকর। দল সবসময় এ জাতীয় সুযোগ পায় না। আমরা কিছুটা বিরতি নিয়েছিলাম, যা ভাল ছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *