জানতেনই না ভারতীয় দলে নির্বাচনের খবর, চাহালের ফোনে ঘুম ভেঙেই অবাক এই অলরাউন্ডার 1

ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান টেস্ট সিরিজের মাঝেই পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য শনিবার ঘোষিত হয়েছে ১৯ সদস্যের একটি শক্তিশালী ভারতীয় দল। এই দলে বিসিসিআই রাহুল তেওয়াটিয়াকেও দলে নিয়েছে, যিনি ২০২০-এর আইপিএলে নিজের চিহ্ন রেখেছিলেন, রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্ব করার সময় শক্তিশালী পারফর্মেন্স দেখিয়েছিলেন। তবে তেওয়াটিয়া শুরুতে জানতেনই না তিনি জাতীয় দলে নির্বাচির হয়েছেন।

RR vs KXIP - IPL 2020 - A roller-coaster day in the life of Rahul Tewatia

তিনি তখন ঘুমোচ্ছিলেন। ভারতের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল ফোন করে তার ঘুম ভাঙান। রাহুল তেওয়াটিয়া তাঁর ঘুম জড়ানো গলা নিয়েই চাহালের সঙ্গে কথা বলেন। চাহাল বলেন, “তেরা ইন্ডিয়া টিম মে সিলেকশন হো গ্যায়া”। তা সত্ত্বেও বিশ্বাস করেননি তেওয়াটিয়া। তিনি ভেবেছিলেন চাহাল মজা করছেন তাঁর সঙ্গে। তারপর খবর দেখার পর নিজের জাতীয় দলে নির্বাচনের কথা বিশ্বাস করেন তেওয়াটিয়া।

Who is Rahul Tewatia and why are his old tweets going viral now - Packages News

গত বছরের আইপিএল নিজের ঝোড়ো ব্যাটিং করে সকলকে অবাক করেছিলেন রাহুল তেওয়াটিয়া। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে একটি ম্যাচে প্রথম দিকে স্লো খেলে পরে দলকে ম্যাচ জেতান তিনি। প্রথমে ২৩ বলে ১৭ রান করে ম্যাচের শেষ তিন ওভারে ৫১ রান তাড়া করে জিতিয়েছিলেন রয়্যালসকে। সেই সময়ই ওয়েস্ট ইন্ডিজের তারকা বোলার শেল্ডন কট্ররেলের এক ওভারে ৫ টি ছয় মেরেছিলেন। আপাতত তেওয়াটিয়া হরিয়ানার হয়ে বিজয় হাজারে ট্রফি খেলছেন। বিজয় হাজারে ট্রফির প্রথম রাউন্ডে এলিট গ্রুপের একটি ম্যাচ চলছে হরিয়ানা আর চন্ডীগড়ের মধ্যে। কলকাতার ভিডিওকন অ্যাকাডেমি গ্রাউন্ড, সল্টলেকে খেলা হওয়া ম্যাচে চণ্ডীগড়ের দল টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়।

Vijay Hazare Trophy: Rahul Tewatia Celebrates India Call-Up With 39-Ball 73 | Cricket News

প্রথমে ব্যাট করতে নামা হরিয়ানার তরফে হিমাংশু রানা আর অরুণ ছাপরানার ওপেনিং জুটি দুর্দান্ত ব্যাটিং করে প্রথম উইকেটের হয়ে ১১৫ রান যোগ করেন। এছাড়াও একটি ইনিংস যা এই ম্যাচে হাইলাইট হয়েছে, সেটা হল সিহি গ্রামের ২৭ বছর বয়সী ব্যাটিং অলরাউন্ডার রাহুল তেওটিয়ার মাত্র ২৯ বলে ৭৩ রানের বিস্ফোরক ইনিংস, যার মধ্যে ৬টি ছক্কা আর ৪টি বাউন্ডারি রয়েছে। প্রসঙ্গত রাহুলের ইনিংসের গুরুত্ব এই কারণেও বেড়ে যায় কারণ আগের দিনই ইংল্যান্ডের বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজের জন্য তাকে ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *