স্রেফ টাকার জন্য বাতিল হল টেস্ট! ইসিবি-বিসিসিআইকে তোপ দাগলেন মাইকেল ভন 1
MELBOURNE, AUSTRALIA - JANUARY 25: Adam Gilchrist, Shane Warne and Michael Vaughn are seen during the Big Bash League match between the Melbourne Stars and the Brisbane Heat at the Melbourne Cricket Ground on January 25, 2020 in Melbourne, Australia. (Photo by Robert Cianflone - CA/Cricket Australia via Getty Images)

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন মনে করেন, আইপিএলের উপকারের জন্য ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট ম্যাচ বাতিল করা হয়েছিল। ভন আরও বলেছিলেন যে ভারতীয় খেলোয়াড়দের পিসিআর পরীক্ষার উপর নির্ভর করা উচিত ছিল।

স্রেফ টাকার জন্য বাতিল হল টেস্ট! ইসিবি-বিসিসিআইকে তোপ দাগলেন মাইকেল ভন 2

ভন দ্য টেলিগ্রাফের একটি কলামে বলেছিলেন, “সত্যি কথা বলতে, এটা সবই টাকা এবং আইপিএল নিয়ে। টেস্ট বাতিল করা হয়েছে কারণ খেলোয়াড়দের করোনা সংক্রমণের ঝুঁকি এবং আইপিএল মিস করার ভয় থাকতে হবে। এক সপ্তাহের মধ্যে আমরা আইপিএল দেখব এবং খেলোয়াড়রা হাসিমুখে খুশি হয়ে ঘুরে বেড়াবে। আমি বিস্ময়কর মনে করি যে, ভারত ২০ জনের দল থেকে ১১ জন খেলোয়াড়কে ম্যাচ খেলতে নামাতে পারেনি। কিন্তু ভারতের উচিত ছিল খেলোয়াড়দের মাঠে নামানোর জন্য সম্ভব সবকিছু করা, এমনকি যদি তৃতীয় শ্রেণীর দল বাছাই করা হয়।”

স্রেফ টাকার জন্য বাতিল হল টেস্ট! ইসিবি-বিসিসিআইকে তোপ দাগলেন মাইকেল ভন 3

ভন বলেন, “এই খেলায় তাদের ভূমিকা পালন করা উচিত ছিল, যেমন ইংল্যান্ডের গত বছর দক্ষিণ আফ্রিকায় তাদের ম্যাচ শেষ করা উচিত ছিল। বৃহস্পতিবার রাতে যখন ভারতীয় দলের পিসিআর পরীক্ষা সব নেতিবাচক আসে, তখন সবুজ সংকেত ছিল যে ম্যাচটি এগিয়ে যাওয়া উচিত। ক্রিকেট খেলার জন্য এই টেস্ট ম্যাচ দরকার।” ভন বলেছিলেন যে যদি বৃহস্পতিবার বাতিল ঘোষণা করা হত, তবে এটি ভক্তদের ম্যানচেস্টার ভ্রমণ থেকে বাঁচাতে পারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *