কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী, ফের হলেন ট্রোল 1

মঙ্গলবার টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী আহমেদাবাদের একটি হাসপাতালে কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন। ৫৮ বছর বয়সী শাস্ত্রী টিকাকরণের জন্য অ্যাপোলো হাসপাতালের কর্মীদের ধন্যবাদও জানিয়েছেন। শাস্ত্রী টুইটারে টিকা নেওয়ার ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হচ্ছে। এরপরই টুইটার ব্যবহারকারীরা শাস্ত্রীর এই পোস্টে ট্রোল করছেন।

কোভিড -১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী, ফের হলেন ট্রোল 2

প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার টুইট করেছেন, “কোভিড -১৯ ভ্যাকসিন তার প্রথম ডোজ পেলাম। চিকিত্সক এবং বিজ্ঞানীদের ধন্যবাদ যারা মহামারীর বিরুদ্ধে ভারতীয় পতাকার মান উচ্চ করেছেন।” সোমবার থেকে ভারতে দ্বিতীয় পর্যায়ের টিকাদান অভিযান শুরু হয়েছে, যার পরিধি বাড়িয়ে প্রবীণ নাগরিকদের (৬০ বছরের বেশি বয়সী) এবং গুরুতর অসুস্থতায় ভুগছেন ৪৫ বছরের বেশি বয়সীদের ভ্যাকসিন ডোজ দেওয়া হচ্ছে। শাস্ত্রী লিখেছেন, “আমি আহমেদাবাদের অ্যাপোলো হাসপাতালে কোভিড -১৯ ভ্যাকসিন চলাকালীন কান্তাবেন এবং তাঁর দল যে পেশাদারিত্ব দেখিয়েছি তাতে আমি গভীরভাবে মুগ্ধ।”

তবে ভারতীয় দলের অন্য কোনও সদস্য ভ্যাকসিন পেয়েছেন কিনা তা এখনও জানা যায়নি। য়াগামী ৪ মার্চ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে আহমেদাবাদে টেস্ট সিরিজ খেলবে ভারতীয় ক্রিকেট দল। সিরিজের প্রথম দুটি ম্যাচ চেন্নাই এবং তৃতীয় ম্যাচটি আহমেদাবাদে খেলা হয়েছিল। সিরিজের শেষ ম্যাচটিও আহমেদাবাদে খেলতে হবে। ভারত বর্তমানে এই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে। আগামী ম্যাচ জিতলেই ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছে যাবে। সেই সঙ্গে টেস্ট ম্যাচের পিচ নিয়ে বিতর্ক লেগেই রয়েছে। বলা বাহুল্য, শাস্ত্রী যাই পোস্ট করেন তার জন্যই আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *