টিম ইন্ডিয়া আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই এই দেশে সফর করবে, ওডিআই এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর মধ্যে, টিম ইন্ডিয়া (India) সম্পর্কে একটি বড় আপডেট এসেছে। এই টুর্নামেন্ট শেষ হওয়ার পরে, ভারতীয় দলের সময়সূচী খুব ব্যস্ত হতে চলেছে। কারণ এই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পর ভারতকে যেতে হবে ওয়েস্ট ইন্ডিজ (West Indies) সফরে। হোয়াইট বল ক্রিকেট সিরিজের জন্য এই ক্যারিবিয়ান দল সফর করবে টিম ইন্ডিয়া। এর সাথে সম্পর্কিত সম্পূর্ণ আপডেটও প্রকাশিত হয়েছে।

IND বনাম WI-এর মধ্যে সিরিজের সময়সূচি সম্পর্কিত তথ্যের প্রকাশ

টিম ইন্ডিয়া আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই এই দেশে সফর করবে, ওডিআই এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে 2

আসলে, Cricbuzz থেকে আসা একটি রিপোর্ট অনুসারে, ২২ জুলাই থেকে টিম ইন্ডিয়ার এই ক্যারিবিয়ান সফর শুরু হবে। এই সফরে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে। এরপর ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবেন দুজনেই। রিপোর্ট অনুযায়ী, টিম ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে এই ম্যাচটি হবে ত্রিনিদাদ এবং সেন্ট কিটসে। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ বোর্ড থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ২২ জুলাই, দ্বিতীয় ম্যাচ ২৪ এবং তৃতীয় ম্যাচ ২৭ জুলাই অনুষ্ঠিত হবে ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে।

এর পাশাপাশি ব্রায়ান চার্লস লারা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। টিম ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে এই সিরিজ ২৯ জুলাই থেকে শুরু হবে। একই সঙ্গে সেন্ট কিটস অ্যান্ড নেভিসের ওয়ার্নার পার্কে ১ ও ২ আগস্ট অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ। একই সময়ে, ফ্লোরিডার ফোর্ট লডারডেলে ৬ এবং ৭ আগস্ট শেষ ২টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

আমেরিকার অনুমোদন পাওয়ার পর সব কর্মসূচি ঠিক করা হবে

টিম ইন্ডিয়া আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই এই দেশে সফর করবে, ওডিআই এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে 3

তবে, ক্রিকবাজ রিপোর্টে প্রকাশিত খবর বিশ্বাস করা হলে, আমেরিকার অনুমোদন পাওয়ার পরে টিম ইন্ডিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে সিরিজ সম্পর্কিত এই তারিখগুলি ঘোষণা করা হবে। শুক্রবার এই ওয়েবসাইটের সাথে আলাপকালে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের শীর্ষ কর্মকর্তা বলেন, “যুক্তরাষ্ট্রের অনুমোদন পাওয়ার পর তারিখ ও সময়সূচী ঘোষণা করা হবে। আমরা এখনও মার্কিন যুক্তরাষ্ট্রের অনুমোদনের জন্য অপেক্ষা করছি।” এখনও অবধি, বিসিসিআই বা উইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এই সিরিজ সম্পর্কিত কোনও সময়সূচির কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

Read More: IPL 2022: ‘কভি খুশি, কভি ঘম’! মুম্বাইয়ের জয়ে উচ্ছ্বসিত রিতিকা, নাতাশার মুখ হল ফ্যাকাশে

Leave a comment

Your email address will not be published.