Team India: ফর্মে ফিরতে দুর্দান্ত টোটকা পেলেন বিরাট কোহলি, অবশেষে পূরণ হবে ৭১ তম সেঞ্চুরি !! 1

Team India: কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন নির্বাচক দিলীপ ভেঙ্গসরকার (Dilip Vengsarkar)। তিনি বলেছেন, মহান ব্যাটসম্যান শচীন তেন্ডুলকারের (Sachin Tendulkar) কাছ থেকে কোহলির শেখা দরকার। জানা গেছে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে ৩৩ বছর বয়সী এই খেলোয়াড়কে।

Team India: ফর্মে ফিরতে দুর্দান্ত টোটকা পেলেন বিরাট কোহলি, অবশেষে পূরণ হবে ৭১ তম সেঞ্চুরি !! 2

৬৬ বছর বয়সী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দিলীপ ভেঙ্গসরকার (Dilip Vengsarkar) খালিজ টাইমসের সাথে কথা বলার সময় বলেন, “আপনি যদি শচীন তেন্ডুলকারের উদাহরণ নিতে চান তবে ২০০৪ সালে তিনিও অস্ট্রেলিয়ায় একইভাবে ধারাবাহিকভাবে আউট হয়েছিলেন।” প্রাক্তন এই ক্রিকেটার আরও বলেছেন, “সে সেই শটটি পুরোপুরি খেলা ছেড়ে দিয়েছিল এবং শেষ টেস্ট ম্যাচে ২৪১ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেছিল তাও কোনও কভার ড্রাইভ ছাড়াই। একইভাবে বিরাটেরও সেই জিনিসের পুনরাবৃত্তি করার সুযোগ রয়েছে। তাকে কঠোর পরিশ্রম করতে হবে।”

তিনি বলেছেন, “বিরাট একজন দুর্দান্ত খেলোয়াড়। ও বছরের পর বছর ধরে একই কৌশলে রান করেছে। তাই আমি মনে করি না তার কৌশলটিতে কোনও ভুল আছে। তবে হ্যাঁ, সে একইভাবে আউট হচ্ছে, তাই তার আরও বেশি মনোযোগী হওয়া উচিত। সতর্ক থাকতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে।”

Team India: ফর্মে ফিরতে দুর্দান্ত টোটকা পেলেন বিরাট কোহলি, অবশেষে পূরণ হবে ৭১ তম সেঞ্চুরি !! 3

বিরাট কোহলি (Virat Kohli) তার সবচেয়ে কঠিন সময় পার করছেন। গত আড়াই বছরে একটিও সেঞ্চুরি করতে পারেননি তিনি। ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তার পর থেকে তার ব্যাট তিন অঙ্কের সংখ্যার জন্য আকুল মনে হচ্ছে। ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার ইংল্যান্ড সফরেও খারাপভাবে ফ্লপ করেছিলেন। যেখানে তিনি এজবাস্টন টেস্ট এবং সীমিত ওভারের সিরিজে বড় ইনিংস খেলতে পারেননি। সব মিলিয়ে বিশ্বকাপের আগে বিরাটের এই ফর্ম ভারতীয় টিম ম্যানেজমেন্ট চিন্তায় রাখবে।

Leave a comment

Your email address will not be published.