টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই খেলোয়াড়, বিশ্বকাপের দলে হবে না সুযোগ !! 1

এই মুহুর্তে টিম ইন্ডিয়ায় (Team India) জায়গা করে নেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন বহু উঠতি খেলোয়াড়। নিজেদের পারফরমেন্স দিয়ে এই জায়গাটা করে নিতে চাইছে তারা। তবে এর মধ্যে একজন খেলোয়াড় সুযোগ পেয়েও ক্রমাগত ফ্লপ হয়েই চলেছেন। এখন এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার একাদশে বোঝা প্রমাণিত হচ্ছেন। ফলে বেশিরভাগ ক্রিকেট সমর্থকই এই খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার একাদশ থেকে বাদ দিতে চান। চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাওয়া এই খেলোয়াড়ের পক্ষে এখন অসম্ভব হয়ে উঠেছে।

এই খেলোয়াড় তার শেষ টি-২০ ম্যাচ খেলে ফেলেছেন

টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই খেলোয়াড়, বিশ্বকাপের দলে হবে না সুযোগ !! 2

ফাস্ট বোলার উমরান মালিক (Umran Malik), যিনি আইপিএল ২০২২-এ ১৫০ কিলোমিটারের বেশি গতিতে বল করেছিলেন, তিনি টিম ইন্ডিয়ার জন্য আন্তর্জাতিক ক্রিকেটে ক্রমাগত ব্যর্থ প্রমাণিত হচ্ছেন। উমরান মালিক এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ৩টি টি২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এই সময়ে তার ইকোনমি রেট হয়েছে ১২। উমরান মালিকের বোলিং গড়ও খুব খারাপ। টি ২০ আন্তর্জাতিকে উমরান মালিকের বোলিং গড় ৪৮ যা একজন ফাস্ট বোলারের জন্য একটি বিব্রতকর রেকর্ড।

বিশ্বকাপে সুযোগ পাবেন না উমরান!

টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই খেলোয়াড়, বিশ্বকাপের দলে হবে না সুযোগ !! 3

উমরান মালিক এখন টিম ইন্ডিয়া থেকে বাদ যাওয়া নিশ্চিত। আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে উমরান মালিক যেভাবে মার খেয়েছেন, তাতে সিদ্ধান্ত হয়েছে যে এই বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার জন্য এই ফাস্ট বোলার উপযুক্ত নন। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য উমরান মালিকের চেয়ে মহসিন খানকে বেছে নেবেন নির্বাচকরা।

ভারতীয় দলে জায়গা করবেন মহসিন খান

টিম ইন্ডিয়ার হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন এই খেলোয়াড়, বিশ্বকাপের দলে হবে না সুযোগ !! 4

মহসিন খানও (Mohsin Khan) প্রায় ১৫০ কিলোমিটার গতিতে দ্রুত বল করার পাশাপাশি বল সুইং করাতে একজন বিশেষজ্ঞ। বাঁ হাতে দ্রুত বল করেন মহসিন খান। ভারতের খুব কম বাঁহাতি ফাস্ট বোলার আছে। মহসিন খান অনন্য প্রতিভা। মহসিন খানের ফাস্ট বোলিংয়ে ভারতের কিংবদন্তি ফাস্ট বোলার জহির খানের আভাস রয়েছে। IPL 2022-এ লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলার সময় মহসিন খান ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়েছিলেন। এই সময়ে তার ইকোনমি রেট হয়েছে ৫.৯৩। আইপিএলে মহসিন খানের সেরা বোলিং পারফরম্যান্স ১৬ রানে ৪ উইকেট।

Leave a comment

Your email address will not be published.