Team India: চোট পেয়ে বেশ কিছুদিন মাঠের বাইরে এই ভারতীয় পেস তারকা, পাওয়া যাবে না এই বড় টুর্নামেন্টেও !! 1

Team India: ভারতের অনেক তারকা ক্রিকেটার বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলছেন। এর মধ্যে রয়েছেন উমেশ যাদবও। ভারতের পেসার উমেশ যাদব সময়মতো তার চোট থেকে সেরে উঠতে পারেননি, যার কারণে তাকে কাউন্টি মরশুমের বাকি অংশ মিস করতে বাধ্য করেছে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছে তার ক্লাব মিডলসেক্স। ইংল্যান্ডে উমেশ যাদব ভালো করছিল, কিন্তু এখন তাকে চোটের মুখে পড়তে হয়েছে।

চোট পেয়ে বাইরে উমেশ যাদব

Team India: চোট পেয়ে বেশ কিছুদিন মাঠের বাইরে এই ভারতীয় পেস তারকা, পাওয়া যাবে না এই বড় টুর্নামেন্টেও !! 2

রয়্যাল লন্ডন কাপে রয়্যাল লন্ডন কাপে র‌্যাডলেটে মিডলসেক্সের শেষ হোম ম্যাচে খেলার সময় ৩৪ বছর বয়সী পেসার উমেশ যাদব ইনজুরিতে পড়েন এবং মাঠ ছাড়তে বাধ্য হন। পরে সাসেক্সের বিপক্ষে ক্লাব এ গ্রুপের শেষ ম্যাচ থেকে বাদ পড়েন তিনি। মিডলসেক্স উমেশের ফিরে আসার আশা করেছিল কিন্তু ডানহাতি পেসার এখনও চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি।

মিডলসেক্স এই বিবৃতি দিয়েছে

Team India: চোট পেয়ে বেশ কিছুদিন মাঠের বাইরে এই ভারতীয় পেস তারকা, পাওয়া যাবে না এই বড় টুর্নামেন্টেও !! 3

কাউন্টি ক্লাব এক বিবৃতিতে বলেছে, “মিডলসেক্স ক্রিকেট এই ঘোষণার জন্য দুঃখিত যে আমাদের জানানো হয়েছে যে উমেশ যাদব ক্লাবের সাথে মরশুম শেষ করতে লন্ডনে ফিরবেন না এবং চোটের কারণে মিডলসেক্সের কাউন্টি চ্যাম্পিয়নশিপের বাকি ম্যাচগুলি মিস করতে হবে। কারণ বের করতে হবে। ভারতীয় দলে ফিরেছেন উমেশ যাদব।

বিসিসিআই টিম তদারকি করছে

Team India: চোট পেয়ে বেশ কিছুদিন মাঠের বাইরে এই ভারতীয় পেস তারকা, পাওয়া যাবে না এই বড় টুর্নামেন্টেও !! 4

ইনজুরির কারণে, উমেশ যাদব বিসিসিআই মেডিকেল টিমের সাথে একটি মূল্যায়নের জন্য ভারতে যান, যেখানে তিনি ভারতীয় জাতীয় মেডিকেল টিমের তত্ত্বাবধানে ব্যাক-টু-বোলিং প্রোগ্রাম শুরু করে আঘাতের চিকিত্সা এবং পুনর্বাসন শুরু করেছিলেন। পরের সপ্তাহে লেস্টারে যাওয়ার আগে ১৭ সেপ্টেম্বর লন্ডনে ফিরবেন এই অভিজ্ঞ পেসার। তবে, তার চোট এখনও উদ্বেগের কারণ এবং তাই ক্লাবে ফিরবেন না।

Leave a comment

Your email address will not be published.