এই সুপারস্টার বোলিং লাইন আপ নিয়ে ফাইনালে নামবে টিম ইন্ডিয়া, দাবি অজিত আগরকারের 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আর কিছুদিন বাকি। সাউদাম্পটনে খেলতে যাওয়া ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার এই ফাইনাল ম্যাচে বিশ্ব ক্রিকেটের নজরে রয়েছে। ইংল্যান্ডের শর্ত বিবেচনা করে উভয় দলের পেস আক্রমণের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। ভারত ও নিউজিল্যান্ড উভয়েরই বিশ্বমানের ফাস্ট বোলারদের অভাব নেই। তবে চূড়ান্ত হবে যে, কোন ফাস্ট বোলারদের সাথে বিরাট কোহলি ফাইনালের মাঠে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে ডাব্লুটিসি ফাইনালের জন্য টিম ইন্ডিয়ার পেস আক্রমণকে বেছে নিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজিত আগরকর।

India Express Reluctance To Travel To Brisbane For 4th Test | Cricket News

স্টার স্পোর্টস শোতে বক্তব্য রাখতে গিয়ে অজিত আগরকর বলেছিলেন, “ফাস্ট বোলাররা খুব গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে এবং বিশ্বের সেরা আক্রমণে ভারতের রয়েছে। আমি মনে করি এটি কয়েক বছর ধরে এটি তাদের সবচেয়ে বড় শক্তি। আমার মতে টেস্ট লাইন আপের নাম্বার ওয়ান বোলার হল শামি, রয়েছেন বুমরাহ এবং ইশান্ত শর্মা, কেরিয়ারে খেলতে গিয়ে তারা আরও উন্নত হয়েছেন। সুতরাং, এই তিনজন আমার মতে শুরু করবেন এবং যদি আমরা একটি সবুজ উইকেট পাই তবে আমরা চতুর্থ দ্রুত বোলারের দিকেও নজর দিতে পারি। ইংল্যান্ডের পরিস্থিতি কী হবে তা আমরা জানি না, তবে আমরা বিশ্বাস করি ডিউক বলটি সবসময় ইংল্যান্ডের ফাস্ট বোলারদের সহায়তা করে।”

Me, Ishant, Bumrah all want to bowl with new ball: Shami reveals Captain  Virat Kohli's dilemma | Hindustan Times

এর আগে প্রাক্তন ফাস্ট বোলার লক্ষ্মীপতি বালাজিও ডাব্লুটিসি ফাইনালের জন্য বুমরাহ, ইশান্ত ও শামিকে বেছে নিয়েছিলেন। বিদেশি মাটিতে বুমরাহর পারফর্মেন্স বেশ ভালো হয়েছে। একই সাথে, ইশান্ত বড় হওয়ার সাথে সাথে আরও মারাত্মক হয়ে উঠেছে। তবে স্পিনাররাও এজিয়াস বাউলে প্রচুর সহায়তা পান, তাই ফাইনালে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার ভূমিকাও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *