অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফর্ম করা এই তারকাকে বাইরে রেখে ফাইনালে নামবে টিম ইন্ডিয়া, নিউজিল্যান্ডকে করবে বোকা 1

আহমেদাবাদে খেলা চতুর্থ ও শেষ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে একটি ইনিংস এবং ২৫ রানে পরাজিত করে সিরিজে ৩-১ ব্যবধানে জয়ের রেকর্ড করেছিল। এই জয়ের ফলে ভারত আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) ফাইনালের জন্যও যোগ্যতা অর্জন করেছে, যেখানে তারা ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের সাথে লড়াই করবে।

India Express Reluctance To Travel To Brisbane For 4th Test | Cricket News

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে শেষ টেস্ট খেলেছে এমন দলের তুলনায় ভারত তাদের দলে অনেক পরিবর্তন করতে পারে নিউজিল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ডাব্লুটিসি ফাইনালের জন্য। ঘরের সিরিজে আরও বেশি রান করার লড়াইয়ের পরেও জায়গা নেবেন শুভমান গিল। এইভাবে গিল ইন ফর্ম রোহিত শর্মার সাথে চেতেশ্বর পুজারা, অধিনায়ক বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে এবং ঋষভ পন্থকে নিয়ে টপ মিডল অর্ডারে ব্যাটিং করবেন। অলরাউন্ডার স্লটের জন্য রবীন্দ্র জাদেজার নির্বাচন সম্পর্কে কোনও প্রশ্নই ওঠে না। রবিচন্দ্রন অশ্বিন তিনজন ফাস্ট বোলার হিসাবে ইশান্ত শর্মা, মহম্মদ শামি ও জসপ্রিত বুমরার সাথে ভারতের শীর্ষস্থানীয় স্পিনার হবেন।

India vs Australia, 4th Test: Expected starting XI for injury-hit Indian team in Brisbane

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য ভারতের সম্ভাব্য প্লেয়িং ১১ : বিরাট কোহলি (অধিনায়ক), শুভমন গিল, রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামী, ইশান্ত শর্মা, জসপ্রিত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *