Team India: ধোনি-বিরাট মিলে দীনেশ কার্তিকের সাফল্য রুখে দেন ! চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন তারকা খেলোয়াড়ের 1

Team India: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সাবা করিম বিশ্বাস করেন যে দীনেশ কার্তিক বরাবরই টি-টোয়েন্টি ক্রিকেটে ব্যাটসম্যান হিসাবে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি বিশ্বাস করেন যে ভূমিকা সম্পর্কে স্পষ্টতার অভাবের কারণে কার্তিক পারফরমেন্স ধারাবাহিক ছিলেন না। তবে এখন কার্তিকের পারফরমেন্স খুবই ভালো। প্রতিটা ম্যাচেই নিজের সেরাটা দিচ্ছেন তিনি।

Team India: ধোনি-বিরাট মিলে দীনেশ কার্তিকের সাফল্য রুখে দেন ! চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন তারকা খেলোয়াড়ের 2

ইন্ডিয়া নিউ স্পোর্টসের সাথে কথা বলার সময়, সাবা করিম বলেন যে, “কয়েক বছর আগে দীনেশ কার্তিক যখন এই অর্ডারে ব্যাট করতেন, তখন আমরা সবাই ভাবছিলাম কেন তিনি সম্ভাবনা থাকা সত্ত্বেও পারফর্ম করতে পারছেন না। তিনি তখন ব্যর্থ হয়েছিলেন কারণ তার ভূমিকা সম্পর্কে কোনও স্পষ্টতা ছিল না।” করিম আরও বলেছিলেন যে কার্তিক কখন বড় শট খেলতে হবে, বা কখন একক নিতে হবে তা জানতেন না। এখন তার একটি স্পষ্ট ভূমিকা রয়েছে এবং সে কারণে তার পারফরমেন্স অনেক উন্নত হয়েছে।

ডেথ ওভারে বিপজ্জনক হয়ে ওঠেন কার্তিক

Team India: ধোনি-বিরাট মিলে দীনেশ কার্তিকের সাফল্য রুখে দেন ! চাঞ্চল্যকর অভিযোগ প্রাক্তন তারকা খেলোয়াড়ের 3

সাবা করিম দীনেশ কার্তিক সম্পর্কে বলেছিলেন যে তার ভূমিকা ডেথ ওভারে তাড়াতাড়ি রান করা এবং দাবি করেছেন যে ৩৭ বছর বয়সী এই খেলোয়াড় নতুন ভূমিকার জন্য ভাল প্রস্তুতি নিয়েছেন। তিনি পরামর্শ দিয়েছেন যে এই খেলোয়াড়ের দৃষ্টিভঙ্গি এখন একই থাকে, তার ব্যাটিং অবস্থান নির্বিশেষে। শেষ ওভারে ভারতের পক্ষে কার্যকর ইনিংস খেলছেন দিনেশ কার্তিক। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার একটি দুর্দান্ত ফিফটি ছিল এবং ডেথ ওভারে ১২৫-এর বেশি স্ট্রাইক রেটে ধারাবাহিকভাবে রান করে চলেছেন।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ১৯ বলে ৪১ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন দিনেশ কার্তিক। এমতাবস্থায় তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করার আলোচনা তুঙ্গে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় মেগা ইভেন্টে তাদের খাওয়ানোর দাবিও রয়েছে ভক্তদের। দীনেশ কার্তিক আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তন করেছিলেন। আগামী সময়ে তার খেলা কেমন হবে সেটাই দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published.