এই ৩ খেলোয়াড়কে টি-২০ বিশ্বকাপে না খেলিয়ে ভুল করেছে Team India, সুযোগ পেলেই ঘরে আসত ট্রফি !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

এবারের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) থেকে খালি হাতে ফিরতে হয়েছে টিম ইন্ডিয়াকে (Team India)। সেমিফাইনালের লড়াইয়ে ইংল্যান্ডের (England) কাছে হেরে দেশে ফেরেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। টুর্নামেন্ট শুরুর আগে ভারতকে এই বিশ্বকাপ জেতার বিষয়ে অন্যতম ফেভারিটের তকমা দেয়। তবে সেমির লড়াইয়ে ইংরেজ ক্রিকেটারদের সামনে নাস্তানাবুদ হতে হয় টিম ইন্ডিয়া। সেই ম্যাচে বোলারদের ব্যর্থতার কারণে ১০ উইকেটে ম্যাচ হারে ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়নরা।

তবে শুধু বোলাররা নন, গোটা টুর্নামেন্ট জুড়ে চুপ ছিল দুই ওপেনার কেএল রাহুল ও রোহিত শর্মার ব্যাট। বল হাতে আহামরি কিছু করতে পারেননি অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। এর পাশাপাশি ফ্লপ করেন ভারতীয় দলে ফিনিশারের তকমা পাওয়া দীনেশ কার্তিকও। বরং চলতি নিউজিল্যান্ড সফরে টি-২০ সিরিজে এমন কিছু খেলোয়াড় উঠে এসেছেন যারা নিজের পারফরমেন্স দিয়ে সবার নজর কেড়েছেন। বিশ্বকাপের ব্যর্থতার জেরে বিসিসিআই জাতীয় নির্বাচক কমিটিকেই এবার ছেঁটে ফেলতে চলেছে। তাই এবার দেখে নেওয়া যাক তিন এমন ক্রিকেটারকে যারা খেলার সুযোগ পেলে বিশ্বকাপের জিতে নিত টিম ইন্ডিয়া।

ইশান কিষাণ

এই ৩ খেলোয়াড়কে টি-২০ বিশ্বকাপে না খেলিয়ে ভুল করেছে Team India, সুযোগ পেলেই ঘরে আসত ট্রফি !! 2

গোটা বিশ্বকাপ জুড়ে ভারতকে ডুবিয়েছে তাদের ওপেনিং জুটি। কেএল রাহুল দু-একটা ম্যাচে রান পেলেও, টুর্নামেন্টের প্রথম থেকে শেষ পর্যন্ত ছিলেন চূড়ান্ত ফ্লপ। কোন ম্যাচেই রানের দেখা পাননি ভারত অধিনায়ক। এখন তাই প্রশ্ন উঠছে, তাহলে কি রোহিতের জায়গায় অন্য কেউ সুযোগ পেলে ভালো ফল করতো টিম ইন্ডিয়া? নিউজিল্যন্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের ওপেন করেছেন ইশান কিষাণ (Ishan Kishan)। আর সেই ম্যাচে ৩৬ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে যান তিনি। রানটা বিরাট না হলেও, ভারতের এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানের জন্য শুরুটা ভালো হয় ভারতের যার ওপর ভর করে সূর্যকুমার যাদবের শতরান সহ বড় রান করে ভারত। তাই কিষাণকে বিশ্বকাপের দলে জায়গা না করে দিয়ে বড় ভুল করেছে টিম ম্যানেজমেন্ট।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.