জয়ের জন্য ভারতীয় দলের বিশেষ পরিকল্পনা! স্কোয়াডের মূল বোলার ইংলিশ খেলোয়াড়দের সাথে খেলবেন 1

টিম ইন্ডিয়া আজকাল ইংল্যান্ড সফরে রয়েছে। ৪ আগস্ট থেকে তাকে ৫ ম্যাচের টেস্ট সিরিজ (ভারত বনাম ইংল্যান্ড) খেলতে হবে। এটি দলের বর্তমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) প্রথম সিরিজ। এমন পরিস্থিতিতে দল প্রস্তুতিতে কোনও ফাঁক ছাড়তে চায় না। টেস্ট সিরিজের আগে দলের প্রধান বোলার রবিচন্দ্রন অশ্বিন রবিবার থেকে সারের হয়ে কাউন্টি ম্যাচে প্রবেশ করবেন। টেস্ট সিরিজের আগে প্রস্তুতির দৃষ্টিকোণ থেকে এটি গুরুত্বপূর্ণ বিবেচিত হয়।

Ravichandran Ashwin is a fighter, talk about his SENA performances tad bit  unfair: Dinesh Karthik - Sports News

টিম ইন্ডিয়ার সিনিয়র বোলার এবং অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এর আগে নটিংহ্যামশায়ারের হয়ে খেলেছেন। ২৩ জুন শেষ হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষে অন্যান্য খেলোয়াড়দের মতো বিরতিতে আছেন অশ্বিন। আর অশ্বিন এক বিবৃতিতে বলেছিলেন, “সারে কাউন্টি দলে অন্তর্ভুক্ত হয়ে আমি অত্যন্ত আনন্দিত। আমি লন্ডনের কাউন্টি দলগুলি সম্পর্কে অনেক শুনেছি। এমনকি এটি যদি একটি ম্যাচের জন্য হয় তবে আমি ড্রেসিং ফর্মটি ভাগ করে নিতে পেরে খুশি।” ওভাল মাঠে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ টেস্টটি এই মাঠে অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে অশ্বিনও এর সুবিধা পাবেন।

রবিবার কাউন্টি ম্যাচে সেরিকে সমারসেটের বিপক্ষে খেলতে হবে। নিউজিল্যান্ডের বাঁ হাতি ওপেনার ব্যাটসম্যান ডিভন কনওয়ে সমারসেটের হয়ে খেলছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে টিম ইন্ডিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে অর্ধশতক করেছিলেন তিনি। এমন পরিস্থিতিতে আবারও কনওয়ে এবং অশ্বিনের মধ্যে একটি আকর্ষণীয় সংঘাত দেখা যায়। ডিভন কনওয়ে চলতি কাউন্টি মরসুমে এখন পর্যন্ত চারটি হাফ-সেঞ্চুরি করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *