Team India ইংল্যান্ড সফরের আগে খেল বড় ধাক্কা, KL Rahul ছিটকে যেতে পারেন টেস্ট দল থেকে 1

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের পর এই সপ্তাহেই ভারতীয় দল ইংল্যান্ড সফরের জন্য রওনা হবে। অন্যদিকে, এই ব্যাপারের সঙ্গে সম্পর্কিত একটি খবর সামনে এসেছে। আসলে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার ওপেনার কেএল রাহুলের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের শুরুর আগেই দিল্লিতে প্র্যাকটিস সেশন চলাকালীণ কেএল রাহুল আহত হন এবং এই টি-২০ সিরিজ থেকে ছিটকে যান।

টিম ইন্ডিয়া ইংল্যান্ড সফরের আগে খেতে পারে বড় ধাক্কা

Team India ইংল্যান্ড সফরের আগে খেল বড় ধাক্কা, KL Rahul ছিটকে যেতে পারেন টেস্ট দল থেকে 2

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলা পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের আগে প্র্যাকটিস সেশনে চোট পেয়েছিলেন কেএল রাহুল, যে কারণে তাকে সিরিজ থেকে ছিটকে যেতে হয়। টি-২০ আন্তর্জাতিক ম্যাচের আগেই তার ডান পা আর কোমরে চোট লেগেছিল। এর আগে তাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই সিরিজে ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছিল, কিন্তু তার আহত হওয়ায় ঋষভ পন্থকে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হয়।

এখন ক্রিকবাজের একটি রিপোর্ট অনুযায়ী কেএল রাহুল ১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে গত বছরের টেস্ট সিরিজের বাকি থাকা একমাত্র টেস্ট ম্যাচ খেলতে হবে আর এই ম্যাচে তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। রাহুল চোট লাগার পর ব্যাঙ্গালোরের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে খবর দেন আর এটা জানা গিয়েছে যে তার এই সমস্যার সমাধান এখনও হয়নি। যদি সূত্রের কথা বলা হয় তাহলে ইংল্যান্ড সফরে তার দলে থাকা এখন নিশ্চিত নয়, কিন্তু এখনও পর্যন্ত এটা পরিষ্কার নয় যে রাহুল সীমিত ওভারের সিরিজে খেলতে পারবেন কি না।

টেস্টে টিম ইন্ডিয়ায় এই খেলোয়াড় নিতে পারেন কেএল রাহুলের জায়গা

Team India ইংল্যান্ড সফরের আগে খেল বড় ধাক্কা, KL Rahul ছিটকে যেতে পারেন টেস্ট দল থেকে 3

যদি কেএল রাহুল টেস্ট ম্যাচ খেলতে না পারেন, তাহলে অধিনায়ক রোহিত শর্মার কাছে ওপেনার হিসেবে গুজরাট টাইটান্সের শুভমান গিল বিকল্প হিসেবে থাকবে। অন্যদিকে টিম ইন্ডিয়ার সহঅধিনায়কত্ব ঋষভ পন্থ পেতে পারেন। কোচ রাহুল দ্রাবিড়, ঋষভ পন্থ আর শ্রেয়স আইয়ার সহ বাকি খেলোয়াড়রা ২০ জুন ইংল্যান্ডের জন্য রওনা হবেন।

Leave a comment

Your email address will not be published.