Team India
Team India

Team India: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে রোমাঞ্চকর ভঙ্গিতে ৩ রানে জিতেছে ভারতীয় দল। এই ম্যাচে অধিনায়ক শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নামেন শুভমান গিল। ওপেনিং করতে নেমে দু’জনেই হিট। সেই সঙ্গে বড় সিদ্ধান্ত নিয়ে এক তারকা খেলোয়াড়কে বাইরের পথ দেখিয়েছেন অধিনায়ক ধাওয়ান। দুর্দান্ত ফর্মের মধ্যেই রয়েছেন এই খেলোয়াড়। একই সঙ্গে ইংল্যান্ড সফরেও এই খেলোয়াড়কে উপেক্ষা করেছেন অধিনায়ক রোহিত শর্মা।

সুযোগ পাননি এই খেলোয়াড়

Team India: শেষ হচ্ছে এই ঝোড়ো খলোয়াড়ের কেরিয়ার ! দ্রাবিড়ৃ-ধাওয়ানের কাছেও পাচ্ছেন না আর কল্কে 1

তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে প্রথম একাদশে সুযোগ দেননি অধিনায়ক শিখর ধাওয়ান। যদিও তিনি ধাওয়ানের সঙ্গে ওপেন করার বিষয়ে বড় প্রতিযোগী ছিলেন। ইশানের সেই ক্ষমতা আছে যাতে তিনি মাত্র কয়েক বলে ম্যাচের গতিপথ পাল্টে দিতে পারেন। টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন ইশান কিষান। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে ঈশান কিষাণকে সুযোগ দেননি অধিনায়ক রোহিত শর্মাও। এমন পরিস্থিতিতে তার কেরিয়ারেকে শেষের পথেই দেখা যাচ্ছে।

ইশান কিষানের রয়েছে অপরিসীম প্রতিভা

Team India: শেষ হচ্ছে এই ঝোড়ো খলোয়াড়ের কেরিয়ার ! দ্রাবিড়ৃ-ধাওয়ানের কাছেও পাচ্ছেন না আর কল্কে 2

ঈশান কিষাণ ভারতের হয়ে তিনটি ওডিআই খেলেছেন, যাতে তিনি ৮৮ রান করেছেন। নির্বাচকরা তাকে ঋষভ পন্তের মতো এত সুযোগ দেয়নি, তবে ঈশান কিশানের অপার প্রতিভা রয়েছে। এখন কোচ রাহুল দ্রাবিড় ও অধিনায়ক শিখর ধাওয়ানও তাকে সুযোগ দিচ্ছেন না। এই কারণে বেঞ্চে বসে তার মেধা নষ্ট হচ্ছে। একই সাথে ১৮ টি-টোয়েন্টি ম্যাচে তিনি ৫৩২ রান করেছেন। ইশান কিষাণ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও অধিনায়কত্ব করেছেন

IPL Mega Auction 2022-এ  ইশান কিষান ১৫ কোটি ২৫ লাখের দর পেয়েছেন। তাকে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের শিবিরে অন্তর্ভুক্ত করেছিল, যার অধিনায়ক রোহিত শর্মা। ঈশান কিষাণকে রোহিত শর্মার বিশেষ খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে অনেক ঝড়ো ইনিংস খেলেছেন তিনি।

Leave a comment

Your email address will not be published.