Team India: মাথায় বল লেগে কাতরালেন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চোট গুরতর হওয়ায় মাঠে ডাকতে হল অ্যাম্বুলেন্স !! 1

Team India: একটা সময় উঠতি তারকা ভেঙ্কটেশ আইয়ারকে টিম ইন্ডিয়াতে হার্দিক পান্ডিয়ার বদলি হিসেবে বিবেচনা করা হয়েছিল। কিন্তু তার খারাপ ফর্মের কারণে তাকে টিম ইন্ডিয়ার বাইরে থাকতে হচ্ছে। এবার দলিপ ট্রফির সেমিফাইনালে সেন্ট্রাল জোনের হয়ে খেলতে গিয়ে চোট পেলেন তিনি। বল তার মাথায় লাগার কারণে মাঠে মধ্যেই অ্যাম্বুলেন্সও ডাকতে হয়।

আহত ভেঙ্কটেশ আইয়ার

Team India: মাথায় বল লেগে কাতরালেন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চোট গুরতর হওয়ায় মাঠে ডাকতে হল অ্যাম্বুলেন্স !! 2

শুক্রবার ওয়েস্ট জোনের মিডিয়াম পেসার চিন্তন গাজার একটি থ্রোয়ে আহত হওয়ার কারণে অ্যাম্বুলেন্সকে মঠে আসতে হয়। শুক্রবার দলীপ ট্রফি ম্যাচ চলাকালীন সেন্ট্রাল জোনের হয়ে খেলা ভেঙ্কটেশ আইয়ার আহত হন। গাজার বল আইয়ারের মাথায় লাগে, যার কারণে মাঠেই শুয়ে পড়েন এই অলরাউন্ডার। ভেঙ্কটেশ আইয়ার গাজার বলে একটি ছক্কা মেরে তার খাতা খোলেন। তার পরের বলে ভেঙ্কটেশ আইয়ারের মাথায় আঘাত লাগে এবং তিনি আহত হন।

মাঠে অ্যাম্বুলেন্স আসে

আহত হওয়ার পরে, ভেঙ্কটেশ আইয়ার মাটিতে পড়ে যান এবং যন্ত্রণায় কাতরাতে থাকেন। মাঠের মাঝখানে একটি অ্যাম্বুলেন্স ডাকা হয় এবং একটি স্ট্রেচারও বের করা হয়। কিন্তু ২৭ বছর বয়সী আইয়ার মাঠ থেকে নিয়েই বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে নেন। আইয়ার আবার ব্যাট করতে আসলেও মাত্র ১৪ রান করতে পারেন। তবে আইয়ারের জায়গায় অশোক মানেরিয়াকে ফিল্ডিংয়ের জন্য রাখা হয়েছিল।

আইপিএলে নিজের ফর্ম দেখিয়েছেন

Team India: মাথায় বল লেগে কাতরালেন এই তারকা ভারতীয় খেলোয়াড়, চোট গুরতর হওয়ায় মাঠে ডাকতে হল অ্যাম্বুলেন্স !! 3

ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২১-এ দুর্দান্ত পারফরমেন্স করে দেখান। এর ভিত্তিতে তিনি টিম ইন্ডিয়াতে জায়গা করে নিলেও খারাপ ফর্মের কারণে ভারতীয় দলে স্থায়ী জায়গা করে নিতে পারেননি। ভেঙ্কটেশ আইয়ার ভারতের হয়ে ৯টি টি-টোয়েন্টি ম্যাচ এবং ২টি ওয়ানডে খেলেছেন।

Leave a comment

Your email address will not be published.